292
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 22-03-2022   8:33 PM •      Captured By: রাজীব মুখার্জি   292

সিট গঠন করে মুখ্যমন্ত্রীর মাথায় ছিট হয়ে গেছে, আনিশ কাণ্ডে এভাবেই তোপ দাগলেন সেলিম।

রাজীব মুখার্জি:- হাওড়া:- আজকে হাওড়া পানিয়ারা এলাকার ডিএন মার্কেটের জয়পুর মোড়ে এক জনসভাতে এভাবেই তোপ লাগলেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তিনি আনিশ হত্যার বিরুদ্ধে সরাসরি রাজ্য সরকারকে দায়ী করে বলেন সিট গঠন করে মুখ্যমন্ত্রীর মাথায় ছিট হয়ে গেছে। মমতা বন্দ্যোপাধ্যায় ধাপ্পাবাজি করছেন বলেই তিনি অভিযোগ করেন।

তিনি আজকে আনিশের বাড়ির মাটি হাতে ধরে শপথ নিয়ে আনিশ হত্যার বিচার তারা করেই শেষ দেখবেন। পাশাপাশি চলতি মাসের বামেদের ডাকা সারা ভারত ধর্মঘটে আনিশ ও রামপুরহাটের গনহত্যাও সামিল হবে বলে দাবি করেন তিনি। পাশাপাশি তিনি কটাক্ষ করে বলেন যারা চিটফান্ডের প্রতারণার সঙ্গে যুক্ত তারা কালীঘাটে তাদের টাকার ভাগ দিচ্ছে। এছাড়াও আজকে আনিশের সমাধিতে মালা দিয়ে তার কবরের মাটি হাতে ধরে হাওড়া গ্রামীন পুলিশের পুলিশ সুপারিনটেনডেন্ট সৌম্য রায়ের অপসারণ দাবি করেন।

তিনি আরো দাবি করে বলেন মুখ্যমন্ত্রী রাজ্যে খেলা হবে বলেছেন প্রকৃতই তিনি খেলার পরে খেলোয়াড়দের ছুটি দিচ্ছেন যার দরুন আনিশ ও রামপুরহাট গণহত্যা হয়েছে পাশাপাশি তিনি দিল্লিতে মোদী ও বাংলায় দিদির সেটিং রয়েছে বলে অভিযোগ করেন তিনি বলেন দুজনেই একই কথা বলছে দিল্লিতে মোদী আচ্ছে দিন আসার কথা বলছেন আর বাংলায় দিদি উন্নয়ন হচ্ছে বলছেন এরা দুজনেই মানুষকে প্রতারণা করছে বলেই তিনি অভিযোগ করেন পাশাপাশি তিনি কুনাল ঘোষের নাম না নিয়ে তাকে চোর বলে অভিহিত করেন ও দাবি করেন রাজ্যে একটা চোর বড়বড় কথা বলছে তার নাম উচ্চারণ করাও পাপ বলেই তিনি জানান আজকে বীরভূমের তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মন্ডল রামপুরহাট গণহত্যার ঘটনাকে বাড়িতে শর্টসার্কিট হয়ে আগুন লাগার মন্তব্য করেন তাকে কটাক্ষ করে সেলিম বলেন ওর মাথায় অক্সিজেন কম ঢোকে বলে মুখ্যমন্ত্রী বলেছিলেন তবে এখন ওর গোটা মাথাটাই শর্ট হইয়ে গেছে বলেই তিনি দাবি করেন আজকে পানিয়ারার মোড়ে সভা করার কথা থাকলেও জেলা প্রশাসনের অনুমতি না থাকার জন্য পানিয়ারার থেকে ভেতরে ডিএন মার্কেটের জয়পুর মোড়ে এক জনসভা করেন জনসভা করার পরে সেখান থেকে মিছিল করে তারা আমতা মোড় অব্দি যান