168
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 23-03-2022   4:41 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   168

মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে আরামবাগে বিজেপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি।

মাহিদেব চক্রবর্তীঃ আরামবাগ ঃ বীরভূমের রামপুরহাটের বকটুই গ্ৰামে নৃশংস বর্বরোচিত গণহত্যার তীব্র প্রতিবাদ ও মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে আরামবাগে বিজেপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি। রামপুরহাটের বগটুই গ্রামে নিশংস ভাবে পুড়ে মারা গিয়েছিল প্রায় ৮ জুন মানুষ। এই ঘটনার প্রতিবাদে বুধবার হুগলির আরামবাগ পল্লীশ্রী মোরে আরামবাগ বিজেপির বিক্ষোভ ও অবরোধ টায়ার জ্বালিয়ে।

এদিন আরামবাগ বর্ধমান রাজ্য সড়ক বেশ কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। বিজেপির এই বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি প্রশান্ত বেরা, আরামবাগ বিজেপি যুব মোর্চার সভাপতি বিশ্বজিৎ ঘোষ, বিজেপি নেতা অসিত কুন্ডু, বিজেপি নেত্রী সোনম ঘোষ থেকে শুরু করে অন্যান্য কর্মী সমর্থকরা। রামপুরহাট এর ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে, দোষীদের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন বিজেপি নেতৃত্বরা। এর পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি তোলেন তারা।

আরামবাগ থানার পুলিশ বিজেপির নেতৃত্ব সাথে কথা বলে এবং বিজেপি নেতৃত্বরা পথ অবরোধ তুলে নেয় রামপুরহাট এর ঘটনা প্রসঙ্গে কি বললেন আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি সুশান্ত বেড়া তা আমরা শুনে নেব