102
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 24-03-2022   5:11 PM •      Captured By: রাজীব মুখার্জি   102

উদর পিন্ডি বুদোর ঘাড়ে, সরকার লাশ লুকোচ্ছে অভিযোগ বিমান বোসের।

রাজীব মুখার্জি:-হাওড়া:-রামপুরহাট থেকে ফেরার পরে হাওড়া স্টেশনে এভাবেই অভিযোগ করেন বিমান বোস। তিনি দাবি করেন ওই ঘটনা ঘটার পরে প্রথম ঢুকেছিল দমকল। তাদের কাজের প্রশংসা করছে গ্রামবাসী।

তাদের পরিসংখ্যান অনুযায়ী ১০ জনের মৃত্যু হয়েছে। কিন্তু ডিজি বলছেন ৭-৮জন। তিনি অভিযোগ করেন সরকার লাশ লুকোচ্ছে। পাশাপাশি তিনি আনিশ হত্যা নিয়েও একহাত নেন তিনি।

মুখ্যমন্ত্রী ১৫ দিনের মধ্যে আনিশ হত্যাকাণ্ডের সমাধান করার কথা বলছিলেন কিন্তু এখন কিছুই হয় নি তিনি সিটকে "সাপ্রেশন অফ ইনফরমেশন ট্রুথ" বলে সিটকে কটাক্ষ করেন তিনি অভিযোগ করে বলেন রামপুরহাট কাণ্ডে এমনভাবে পোড়ানো হয়েছে যাতে চিনতেও অসুবিধা হয় তিনি আরো অভিযোগ করে বলেন এত দেরি করে পুলিশ কেন এলো তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি শাসকদল যদি এভাবে পুলিশকে আটকে রাখে তার কাজ করতে তাহলে এই ধরণের ঘটনাই ঘটবে বলেই দাবি করেন তিনি পাশাপাশি এই ধরণের ঘটনা ঘটলে আগামী প্রজন্মের কাছে ভুল শিক্ষা হবে ও দেশের মানুষের কাছে রাজ্যের মুখে চুন কালি পড়বে তিনি আরো বলেন যার বাড়ি পুড়েছে তার পাশের বাড়ির লোকে আতঙ্কে আছে শাসকদলকে ভয় পেয়ে সে কথা বলতে চাইছেন না তিনি দাবি করে বলেন প্রতিবেশীরা জানাচ্ছে ওই রাতে বোমা গুলি ও দাউদাউ করে বাড়ি জ্বলছে সব দেখেছেন তারা তিনি ডিজিকে উল্লেখ করে বলেন দমকল বলছে ১০টা মৃত শরীর উদ্ধার হয়েছে আর ডিজি বলছে ৮টা অগ্নিদগ্ধ শরীর উদ্ধার হয়েছে তাহলে জবাবদিহি ডিজিকেই করতে হবে মৃতদেহ এমনভাবেই পোড়ানো হয়েছে চেনা যাচ্ছে না বলেই তিনি দাবি করেন তিনি বলেন তৃণমূল তৃণমূলের লোকেদের এভাবে হত্যার কোনো অধিকার নেই তিনি এই কাজে যারা যুক্ত আছে তাদের উদ্যেশ্যে বলেন এটা চরম অন্যায় কাজ এবং দোষীদের অবিলম্বে শাস্তি হওয়া উচিত উলেখ্য পরশুদিন রামপুরহাটে গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানকে বোমা মেরে হত্যা করে দুষ্কৃতীরা এরপর ওই দিন রাত্রে বেশ কয়েকটি বাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটে দমকলের দাবি ১০ জনের মৃত্যু হলেও তা নিয়ে চলে দিনভর চাপানুতরের রাজনীতি তবে এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেপি কাল মুখ্যমন্ত্রী যাবেন ঘটনাস্থলে বলেই নবান্ন সূত্রে খবর