123
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 24-03-2022   5:15 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   123

ব্রাউন সুগারের নেশা করার প্রতিবাদে অস্ত্রের কোপে জখম হলেন যুব তৃণমূলের ওয়ার্ড সভাপতি।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম:- ব্রাউন সুগারের নেশা করার সময় প্রতিবাদ করতে গিয়ে অস্ত্রের কোপে জখম হলেন যুব তৃণমূলের ওয়ার্ড সভাপতি। আহত তৃণমূল নেতার নাম শেখ নাসিরউদ্দিন। ঘটনার সূত্রপাত, এদিন সন্ধ্যায় বাবাই মাহালি নামে এক যুবক ঝাড়গ্রাম শহরের নৃপেনপল্লী এলাকায় ঘোষালের মাঠে ব্রাউন সুগারের নেশা করছিল।

ঠিক তখনই শেখ নাসিরউদ্দিন রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখতে পায়। এবং তাকে ওই জায়গায় নেশা করতে বারণ করে। তখন বাবাই ওই জায়গা থেকে বেরিয়ে যায়। ঠিক তার পরেই শেখ নাসিরউদ্দিন রাস্তা দিয়ে যাওয়ার সময় ভোজালি চালায়।

এবং নাসিরউদ্দিনের মাথায় আঘাত হয় ঘটনার পরেই নাসিরউদ্দিনকে উদ্ধার করে ঝাড়গ্রাম থানায় নিয়ে যাওয়া হয় থানায় লিখিত অভিযোগ করার পর আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয় নাসিরউদ্দিনের মাথায় ২টি সেলাই পড়েছে আহত ব্যক্তিকে দেখতে ছুটে আসেন তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তথা ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর আর্য ঘোষ আর্য ঘোষ জানান, ঝাড়গ্রাম শহরে প্রতিনিয়ত ব্রাউন সুগারের প্রতি আসক্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে তাই প্রতি ওয়ার্ডে একটি করে কমিটি গঠন করা হবে তাদের মূলতঃ কাজ হবে এসবের দিকে নজর রাখা