90
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 24-03-2022   5:20 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   90

জনতার দরবারে বসে পৌরবাসীর সমস্যার সমাধান আরামবাগের নতুন চেয়ারম্যান সমীর ভান্ডারী।

মাহীদেব চক্রবর্ত্তী,হুগলীঃজনতার দরবারে বসে পৌরবাসীর সমস্যার সমাধান আরামবাগের নতুন চেয়ারম্যান সমীর ভান্ডারী। জনতার দরবারে আরামবাগ পৌরসভার নতুন চেয়ারম্যান সমীর ভান্ডারী। চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পাওয়ার পরেই তিনি আরামবাগ পৌর নাগরিকদের পরিসেবা পৌঁছে দেওয়ার ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দেন।

এই জন্য তিনি প্রত্যেকদিন এলাকার মানুষের অভাব অভিযোগ শোনার পাশাপাশি দ্রুত সমস্যার সমাধানের জন্য জনতার দরবারে বসা শুরু করেন।বিগত চারদিন ধরে ধারাবাহিক ভাবে তিনি জনতার দরবারে বসে এলাকার মানুষের কথা শোনেন। এই বিষয়ে জনতার দরবারে আসা একজন ব্যক্তি জানান, নতুন চেয়ারম্যান হিসাবে সমীরদা খুবই সহনশীলতার সঙ্গে কাজ করছেন।ধৈর্যসহকারে তিনি জনতার দরবারে আসা মানুষের কথা শুনছেন এবং সমস্যার সমাধানের চেষ্টা করছেন।

সবকিছু গুছিয়ে উঠতে একটু সময় লাগলেও দক্ষ রাজনীতিবিদ হিসাবে সফল হয়েছেন তাই পৌরসভার চেয়ারম্যান হিসাবেও সফল হবেনঅপরদিকে জনতার দরবারে বসা নতুন চেয়ারম্যান সমীর ভান্ডারী বলেন, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুয়ারে সরকার, পাড়ায় সমাধানসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে পরিসেবা পৌঁছে দিচ্ছেনআমরাও রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প ও পৌরসভার পরিসেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর সেই চেষ্টা করে চলেছিএলাকার মানুষ বিভিন্ন সমস্যা নিয়ে আসছেনআমরা তার সমাধানের চেষ্টা করছিসবমিলিয়ে নতুন চেয়ারম্যানের এই উদ্যোগে খুশি স্থানীয় মানুষ