105
thumb Captured By: ইন্টারনেট
              • 25-03-2022   07:16 AM •      Captured By: ইন্টারনেট   105

নদীয়ার গুলিবিদ্ধ, দলিয় কর্মির পরিবারের সাথে দেখা করতে আসলেন তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতি।

গোপাল বিশ্বাস:- নদীয়া:-গতকাল রাতে নদীয়ার বগুলা গুলিবিদ্ধ হন শিক্ষক তথা তৃনমূল কংগ্রেসে কর্সমি সহদেব মন্ডল, আশঙ্কাজনকভাবে চিকিৎসাধীন কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে। বগুলা মুড়োগাছা দরগাতলার বাড়িতে সকাল থেকে একের পর এক তৃণমূল নেতৃত্ব পরিবারের পাশে থেকে দুষ্কৃতীদের শাস্তির আশ্বাস দিয়েছেন। তার স্ত্রী অনিমা মন্ডল স্থানীয় বগুলা পঞ্চায়েতের তৃণমূলের জয়ী সদস্যা।

স্বভাবতই ওই এলাকার সুসংগঠক হওয়ার কারণে, হাঁসখালি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শিশির রায়, প্রাক্তন বিধায়ক সমীর কুমার পোদ্দার, পঞ্চায়েত সমিতির সভাপতি মুনমুন বিশ্বাস, হাঁসখালি 1 নম্বর ব্লকের যুব সভাপতি সুবীর বিশ্বাস এবং দু'নম্বর ব্লক সভাপতি বিপিন সাধুখাঁ, সহ জেলা এবং ব্লক তৃণমূলের প্রায় সকল নেতৃত্ব উপস্থিত ছিলেন। এদিন গুলিবিদ্ধ কর্মির পরিবারের সাথে দেখা করতে আসলেন নদীয়া দক্ষিণ জেলা সাংগঠনিক তৃণমূল সভাপতি রত্না ঘোষ কর। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানালেন, প্রচুর পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে এই এলাকায় এবং তদন্ত শুরু হয়েছে জোর কদমে, তিনি আশাবাদী দুষ্কৃতীকে অল্প সময়ের মধ্যেই ধরতে সক্ষম হবে প্রশাসন। পরিবারবর্গের পাশে থেকে উপযুক্ত বিচারের সব রকম সহযোগিতা করবেন বলে জানান তিনি।

সহদেব বাবুর বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়েও তিনি ওই নার্সিংহোমের কর্তৃপক্ষের সাথে কথা বলেন বলে জানা গেছে পরিবার সূত্রে যদিও প্রাক্তন বিধায়ক সমীর কুমার পোদ্দার জানান প্রায় 24 ঘণ্টা পার হয়ে গেলেও অধরা রয়েছে দুষ্কৃতী শুধু তাই নয় এর আগেও একাধিকবার প্রাণনাশের হুমকি দিয়েছিলো ওই দুষ্কৃতী সে ব্যাপারেও হাঁসখালী থানায় লিখিত অভিযোগ দেওয়া সত্ত্বেও এখনো ঘুরে বেড়াচ্ছে ওই দুষ্কৃতী অবিলম্বে পুলিশ তাকে গ্রেপ্তার না করলে বিষয়টি মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবেন বলে জানিয়েছেন তিনি