123
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 25-03-2022   11:51 AM •      Captured By: রাজীব মুখার্জি   123

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের সুবিধার জন্য অতিরিক্ত কিছু স্টেশনে লোকাল ট্রেন স্টপেজ বাড়ানোর ঘোষণা পূর্ব রেলের।

রাজীব মুখার্জি:- হাওড়া:-আগামী ২৬ শে এপ্রিল থেকে ২০২২ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু হতে চলেছে রাজ্যে। তার আগে রাজ্যের উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার কথা মাথায় রেখে বেশ কয়েকটি লোকাল ট্রেনের স্টপেজ বাড়ানোর ঘোষণা করল পূর্ব রেল। আজকে পূর্ব রেলের তরফ থেকে একটি নির্দেশিকাতে জানান হয় সিদ্ধান্তের কথা।

নির্দেশিকা অনুযায়ী সকাল ৮ টা থেকে ১০ টা অব্দি এবং দুপুর ১:১৫ মিনিট থেকে ৩:১৫ মিনিট পর্যন্ত শিয়ালদহ-রানাঘাট রুটের পলতা, জগদ্দল,কাকিনাড়া এবং পেয়ারাডাঙ্গা অতিরিক্ত স্টেশনগুলোতে লোকাল ট্রেন দাঁড়াবে। এছাড়া বারাসত-বনগাঁ রুটে সংহতি স্টেশনে ট্রেন দাঁড়াবে। ০২/০৪/২০২২, ০৪/০৪/২০২২, ০৫/০৪/২০২২, ০৬/০৪/২০২২, ০৮/০৪/২০২২, ০৯/০৪/২০২২ ১১/০৪/২০২২, ১৩/০৪/২০২২, ১৮/০৪/২০২২, ২৫/০৪/২০২২ ও ২৬/০৪/২০২২ এই ১১ দিন উচ্চ-মাধ্যমিক পরীক্ষা চলাকালীন নিম্নলিখিত লোকাল ট্রেনগুলো নির্দিষ্ট কয়েকটি অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে। ৩১৮১৯ শিয়ালদহ – কৃষ্ণনগর সিটি লোকাল পলতা, জগদ্দল,কাকিনাড়া এবং পেয়ারাডাঙ্গা স্টেশনে দাঁড়াবে।

সকাল ০৮:২৩ মিনিট, ০৮:৩২ মিনিট, ০৮:৪৩ মিনিট এবং ০৯:২৯ মিনিটে এই ট্রেনগুলো চলবে ৩১১১১ শিয়ালদহ – কাটোয়া লোকাল জগদ্দল এবং কাকিনাড়া স্টেশনে ০৮:৫৭ মিনিটে ও ০৯:০০ মিনিটে চলবে ০৪১৪০ রানাঘাট – শিয়ালদহ লোকাল কাকিনাড়া,জগদ্দল এবং পলতা স্টেশন থেকে ০৮:১৫ মিনিটে, ০৮:১৮ মিনিটে এবং ০৮:২৮ মিনিটে ছাড়বে ৩১৮১৮ কৃষ্ণনগর সিটি – শিয়ালদহ লোকাল জগদ্দল এবং পলতা স্টেশন থেকে ০৮:২৪ মিনিটে ও ০৮:৩৫ মিনিটে ছাড়বে ৩১৯১৬ গেদে – শিয়ালদহ লোকাল কাকিনাড়া এবং জগদ্দল স্টেশনে ০৮:৫৬ মিনিট ও ০৯:০০ মিনিটে দাঁড়াবে ০৩১১৬ লালগোলা - শিয়ালদহ লোকাল কাকিনাড়া, জগদ্দল এবং পলতা স্টেশনে ০৯:০৮ মিনিট, ০৯:১১ মিনিট ও ০৯:১৭ মিনিটে দাঁড়াবে ০৩১৫২০ শান্তিপুর -শিয়ালদহ লোকাল জগদ্দল স্টেশনে ০৯:৫৫ মিনিটে দাঁড়াবে ৩৩৩৬৩ বারাসত - বনগাঁ লোকাল শান্তিপুর হল্টে ৮:৫৭ মিনিটে দাঁড়াবে ৩৩৩৬২ বনগাঁ -বারাসত লোকাল সংহতি হল্টে দাঁড়াবে ৯:৫৬ মিনিটে ০৩১৮৩ শিয়ালদহ-লালগোলা লোকাল পলতা, জগদ্দল, কাকিনাড়া এবং পায়রাডাঙ্গা স্টেশনে ০১:১৩ মিনিট, ০১:২২ মিনিট, ০১:৩০ মিনিট, ০২:১৬ মিনিটে দাঁড়াবে ৩১৫২৩ শিয়ালদহ-শান্তিপুর লোকাল জগদ্দল স্টেশনে দাঁড়াবে ০১:৪৭ মিনিটে দাঁড়াবে ০৩১৯৪ কলকাতা-লালগোলা লোকাল পলতা,জগদ্দল ও কাকিনাড়া স্টেশনে ০২:৪৩ মিনিট, ০২:৫২ মিনিট ও ০২:৫৪ মিনিটে দাঁড়াবে ৩১৮২৪ কৃষ্ণগর সিটি - শিয়ালদহ লোকাল জগদ্দল স্টেশনে ০১:২৩ মিনিটে দাঁড়াবে ০৩১৯০ লালগোলা – শিয়ালদহ লোকাল পায়রাডাঙ্গা, কাকিনাড়া, জগদ্দল এবং পলতা স্টেশনে ০১:২৩ মিনিট, ২:১১ মিনিট, ০২:১৩ মিনিট এবং ০২:২২ মিনিটে দাঁড়াবে ০৩১৯৬ লালগোলা – শিয়ালদহ কাকিনাড়া, জগদ্দল,পলতা ০৩:০৯ মিনিট, ০৩:১১ মিনিট এবং ০৩:২০ মিনিটে দাঁড়াবে ৩১৮২৮ কৃষ্ণনগর সিটি – শিয়ালদহ লোকাল পায়রাডাঙ্গা স্টেশনে দুপুর ২:৫১ মিনিটে দাঁড়াবে