115
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 26-03-2022   5:31 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   115

রাতের অন্ধকারে দুষ্কৃতী হামলা আরামবাগের প্রাক্তন কাউন্সিলারের বাড়িতে, আতঙ্কিত পরিবার

মাহিদেব চক্রবর্তী, আরামবাগ: রাতের অন্ধকারে দুষ্কৃতী হামলা আরামবাগ পৌরসভার তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর পরিণীতা ঘোষের বাড়িতে। ঘটনাটি ঘটেছে হুগলির আরামবাগের ফাঁসি বাগান সংলগ্ন এলাকায়। অভিযোগের তীর বিজেপির দিকে।

অভিযোগ অস্বীকার করেছে বিজেপি । এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতের। অভিযোগ শুক্রবার রাতে পরিণীতা ঘোষ দুই মেয়ে কে নিয়ে যখন খেতে বসেছিলেন সেই সময় হঠাৎ করেই নিচে থেকে ইট এবং কাঁচের বোতল ছোড়ে দুষ্কৃতীরা।

এই হামলায় প্রাক্তন কাউন্সিলরের বাড়ির জানালা ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ এরপরই প্রাক্তন কাউন্সিলর আরামবাগ থানায় জানায় পুলিশ আসে এবং তদন্ত শুরু করে এই ঘটনার পর থেকেই খুবই আতঙ্কের মধ্যে আছেন প্রাক্তন কাউন্সিলর পরিণীতা ঘোষের পরিবারএমনকি শনিবার সকাল পর্যন্ত তাকে হুমকি দেওয়া হয় বলে জানান তিনি এই ঘটনা প্রসঙ্গে আরামবাগ পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার পরিণীতা ঘোষ বলেন, আমি আর আমার দুই মেয়ে বাড়িতে ছিলাম আমার স্বামী আর ছেলে থাকেনি আমরা খেতে বসেছিলাম হঠাৎই দেখি নীচ থেকে ইট এবং কাচের বোতল আমাদের বাড়ি লক্ষ্য করে ছুঁড়ছে বেশ কিছু লোক আতঙ্কিত হয়ে পড়ি পুলিশ প্রশাসন এবং আমাদের তৃণমূল নেতৃত্বকে পুরো বিষয়টা জানিয়েছি এই ঘটনার পর থেকে আমি এবং আমার পরিবার ভয়ের মধ্যে আছে বেশ কয়েকজন মিলে এই কাজটা করেছে বিজেপি নেতৃত্ব এটা করাচ্ছে বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে ১৯ নং ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর বিশ্বজিৎ ঘোষ তিনি বলেন, পরিণীতা ঘোষকে আমি সম্মান করি মা হিসাবে ছেলে কোনদিন মায়ের ক্ষতি করতে পারে না তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের স্বীকারটা এটা, যেহেতু আমি একটা কাউন্সিলার সেই হিসাবে আমার ওপর একটা তকমা লাগানোর চেষ্টা করছে এরকম নোংরা কাজ, জঘন্য কাজ বিজেপি কার্য কর্তারা করতে পারে না