134
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 29-03-2022   07:22 AM •      Captured By: রাজীব মুখার্জি   134

যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য রামকৃষ্ণপুর ঘাটে।

রাজীব মুখার্জি:- হাওড়া:-হাওড়া রামকৃষ্ণপুর রেলের গোডাউন থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম পবন যাদব (২৮)। ২৫ ফুট উঁচু শেড থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তার মৃতদেহ।

কেউ বা কারা খুন করে তার দেহ ঝুলিয়ে দিয়েছে এমনটাই দাবি পবনের আত্মীয় পরিজনদের। তবে রেলের গোডাউনের ভিতর কিভাবে বাইরের লোক ঢুকলো তা নিয়ে উঠছে প্রশ্ন। মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হাওড়া থানার পুলিশ। তারা এসে মৃতদেহ নামিয়ে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পবন যাদব দেহ উদ্ধার করে নিয়ে যায় হাওড়া থানার পুলিশ রেলের ওই গোডাউন থেকে উদ্ধার মদের বোতল স্থানীয় বাসিন্দাদের অভিযোগ অন্ধকার নামলেই এখানে বিভিন্ন ধরণের অসামাজিক কার্যকলাপ অবাধেই চলে তেমনভাবে নজরদারিও নেই পুলিশের এখানে মদ খাওয়া, জুয়া খেলার মতো ঘটনা নিত্যদিন চলছে পুলিশ সব জেনেও নির্বিকার থাকে বলেই অভিযোগ জানান স্থানীয় বাসিন্দারা তবে মৃতদেহ দেখে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এটা স্বাভাবিক মৃত্যু নয় ঘটনার অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করেছে হাওড়া থানার পুলিশ ময়নাতদন্তের রিপার্ট হাতে এলেই তবে পরিষ্কার বোঝা যাবে এটি আত্মহত্যা নাকি খুন সম্ভাব্য সব দিক খতিয়ে দেখেই তদন্তের কাজ এগিয়ে নিয়ে যেতে চাইছেন হাওড়া থানার পুলিশ যদিও পবনের মৃত্যুকে খুন বলেই দাবি করে তার পরিবারের সদস্যরা মৃতের ভাই মোহন যাদব দাবি করেন তার ভাই রাতের নাইট ডিউটির কাজ করত রামকৃষ্ণপুর ঘাটের গঙ্গা আরতি টিমে রাতে ওই এলাকায় জুয়ার ঠেক বসে পবনও ডিউটির মধ্যেই ওই জুয়ার ঠেকে যেত বলেই জানান তার দাদা তিনি আরও বলেন কালকেও পবন গেছিল এরপর সকালে আর ফেরে নি সকালে তাদের পরিবারে খবর দেওয়া হয় পবনের দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে তিনি পবনের মৃত্যুকে খুন বলেই দাবি করেন দোষীদের কঠোর শাস্তির দাবিও জানান মোহন পাশাপাশি তিনি বলেন ছয় মাস আগে তার সঙ্গে গন্ডগোল হয়েছিল তবে তার পরে আর কোনো কিছু ঘটে নি তাই কেন তাকে খুন করা হলো তা এখনো স্পষ্ট নয় তার কাছে যদিও পবনের মৃত্যুতে দুঃখ প্রকাশ করে রাজন সিং দাবি করেন মৃত পবন গঙ্গা আরতি টিমের সদস্য ছিল পুজো অনুষ্ঠানে গঙ্গায় ভাসান দেওয়ার কাজে পুলিশ ও প্রশাসনকে অনেক সাহায্য করত তার এইভাবে মৃত্যু খুবই দুঃখজনক তবে তাকে খুন করার ঘটনা প্রমাণিত হলে যারা এই কাজের সঙ্গে জড়িত তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি এভাবে রেলের গোডাউনে ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে