154
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 29-03-2022   07:25 AM •      Captured By: রাজীব মুখার্জি   154

তোলা দিতে অস্বীকার করে কুপিয়ে খুনের চেষ্টা। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আহত যুবক।

রাজীব মুখার্জি: হাওড়া:- ফকির বাগান এলাকায় ছুরি আঘাতে গুরুতর জখম এক যুবক। পুলিশ সূত্রে খবর আহতের নাম বিজয় পোদ্দার। স্থানীয় বাসিন্দাদের থেকে জানা যাচ্ছে বিজয় পোদ্দার ওই এলাকায় পুরনো ভাঙাচোরা জিনিসপত্র কেনা বেচার কাজ করেন।

দুপুর তিনটে নাগাদ সে দোকানের সামনে বসে ভাঙাচোরা জিনিস বাছাইয়ের কাজ করছিলেন। সেই সময় ওই এলাকায় কুখ্যাত তোলাবাজ নামে পরিচিত শহীদুল খান নামে এক ব্যক্তি আচমকাই তার উপরে চড়াও হয়। সে বিজয়ের থেকে টাকার দাবি করে। বিজয় তাকে টাকা দিতে অস্বীকার করে শহিদুল তার হাতে ধরা ধারালো ছুরি দিয়ে তার উপরে এলোপাতাড়ি কোপ দেয়।

এরপরই ওই স্থান থেকে পালিয়ে যায় শহিদুল স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় গুরুতর জখম অবস্থায় বিজয়কে হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তবে সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে হাওড়ার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় ঘটনার খবর পেয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায় ঘটনাস্থলে এসে এসিপি ও ডিসিপি নর্থ সহ পুলিশ উচ্চ পদস্থ আধিকারি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় র্যাপিড একশন ফোর্সের বাহিনীও মোতায়েন করা হয় স্থানীয় বাসিন্দা সুনীল কুমার সাউ দাবি করেন অভিযুক্ত শহিদুল এলাকায় এই ধরণের অনেক ঘটনায় জড়িত আহত বিজয় পোদ্দারের ভাঙা জিনিষপত্র বিক্রির কারবার রোজ সে এখানে প্লাস্টিকের বোতল প্যাকিং করতো আজকেও সে তার ব্যবসার কাজ করছিল তখনই শহিদুল নেশাগ্রস্ত অবস্থায় এসে তার পেটে ছুরি মারে শহিদুলের দাদা তাকে সর্বদা এইসব দুষ্কর্মে সমর্থন করে তিনি আরও জানান বিজয়ের দুটি ছেলে ও একটি মেয়ে আছে খুব কষ্টে তাদের সংসার চলে তাকে হাওড়ার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য তবে তার শারীরিক অবস্থা খুবই আশঙ্কাজনক বলেই দাবি করেন সুনীল অপর এক স্থানীয় বাসিন্দা রমেশ শ্রীবাস্তব দাবি করেন শহিদুল আর তার দাদা দুজনেই এই এলাকায় অসামাজিক কার্যকলাপে যুক্ত রোজদিন এখানে গাঁজা মদ খেয়ে নেশা করে এলাকার লোকেদের উত্যক্ত করে তিনি এই ঘটনায় যুক্ত শহিদুলের কঠোর শাস্তি দাবি করেন পাশাপাশি আহত বিজয়ের চিকিৎসার সুবন্দোবস্ত করার দাবি জানান ঘটনাকে কেন্দ্র করে এখনো চাপা উত্তেজনা রয়েছে এলাকায় আকস্মিক এই ধরণের ঘটনায় যথেষ্ট উদ্বিগ্ন এলাকার বাসিন্দারা