123
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 29-03-2022   07:36 AM •      Captured By: রাজীব মুখার্জি   123

আরামবাগ থেকে কলকতাগামী সরকারি বাসে দুর্ঘটনা। ঘটনায় নিহত এক আহত দশ জন।

হাওড়ার লিলুয়া থানা অন্তর্গত ৬ নম্বর জাতীয় সড়কের উপরে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে। ঘটনায় আহত বেশ কয়েকজন বাস যাত্রী। যাত্রীদেরকে উদ্ধার করে নিয়ে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে।

আরামবাগ থেকে কলকাতা যাওয়ার পথে সরকারি বাস গুরুতর দুর্ঘটনার মধ্যে পড়ে। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। ১০ জন আহতের মধ্যে ৬ জনের অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলেই পুলিশ সূত্রে খবর। আহতদের দ্রুত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময় লেন পরিবর্তন করতে গিয়েই এই বিপত্তি বলে যাত্রী সূত্রে জানা যাচ্ছে নির্দিষ্ট লেন দিয়ে যাওয়ার সময় আচমকাই অন্য লেনে ঢোকার সময় বাসের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে সরকারি বাসটি সরাসরি ধাক্কা দেয় তার সামনে চলমান একটি ডাম্পারকে বাসের ধাক্কায় ডাম্পারের ক্ষতি হলেও বেশি ক্ষতি হয় সরকারি বাসটির সামনের সিটে বসে যাত্রীরাই বেশি আক্রান্ত হয়েছেন এই দুর্ঘটনায় বলেই বাসের যাত্রীদের দাবি মূলত ১-১০ নম্বর আসনে বসে থাকা যাত্রীরাই গুরুতর আঘাত পান পেছনে বসে থাকা যাত্রীরা ঘটনার আকস্মিকতায় মুহূর্তের জন্য ভীত হয়ে পড়লেও সেভাবে তাদের কেউ আহত হয় নি বলেই জানাচ্ছেন যাত্রীরা অনেক যাত্রীরা এখন জাতীয় সড়কের উপরে অপেক্ষা করছেন তাদের গন্তব্যে পৌঁছানোর উদ্দেশ্যে নতুন কোনো পরিবহন পাওয়ার অপেক্ষায় তবে আহতদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও বেশ কিছু যাত্রীকে চিকিৎসার জন্য হাসপাতালে রেখে দেওয়া হয়েছে তাদের অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলেই সূত্রের খবর তাদের পরিবারের লোকদের খবর দেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে