153
thumb Captured By: ইন্টারনেট
              • 29-03-2022   07:44 AM •      Captured By: ইন্টারনেট   153

ট্রেনের চালক ও গার্ডের দক্ষতায় ও প্রচেষ্টায় বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল বনগাঁ লোকাল।

স্টাফ রিপোর্টার:বনগাঁ-ঃপয়েন্ট এর গোলমাল এর কারণে মধ্যমগ্রাম স্টেশনে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল বনগাঁ লোকাল ট্রেন । এদিন ডাউন ১১:৩০ এর বনগাঁ শিয়ালদহ লোকাল মধ্যমগ্রাম প্লাটফর্মে ঢোকার সময় এক নম্বর লাইনের বদলে দু নম্বর লাইনে ঢুকে যায়। কিন্তু সেই সময় ৫০ থেকে ১০০ মিটারের মধ্যে পেছনে ছিল ডাউন হাবরা লোকাল।

ট্রেনের চালক ও গার্ডের দক্ষতার কারণে অবশেষে রক্ষা পায়।প্রায় দেড় ঘন্টার কাছাকাছি সময় ধরে মধ্যমগ্রাম স্টেশনে ডাউন বনগাঁ লোকাল দাঁড়িয়ে থাকে।তবে রেল কর্তৃপক্ষ বিষয়টি হালকা করে নিলেও বিষয়টি যে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারতো তা আপ হাবরা লোকাল দীর্ঘক্ষণ দাড়িয়ে আছে।ট্রেনের যাত্রীরা ধৈর্য হারায় দীর্ঘক্ষণ ট্রেন দাঁড়িয়ে থাকার কারণে।

অবশেষে মাধমগ্রাম স্টেশন মাস্টারের ঘরে কংগ্রেস কর্মীরা বিক্ষোভ দেখায় একই ভাবে বামুনগছি তে যাত্রীরা বিক্ষোভ দেখায় স্টেশন মাস্টার অবশ্য জানায় যা বলবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানাবে তিনি এই বিষয়ে কিছু বলতে পারবে না বলে জানানবেশ কিছু প্লাটফর্মে এখনো পর্যন্ত ট্রেন দাঁড়িয়ে আছে বলে জানা যায়১১টা ৩০ এর ডাউন বনগাঁ লোকাল ক্যাস ট্রেন ছিলো,বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হলেও এই ঘটনার জেড়ে বনগাঁ লাইনের সমস্ত লোকাল ট্রেন বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে থাকে,ফলে আপ ডাউন সমস্ত ট্রেন নির্দিষ্ট সময়ের থেকে দেরিতে চলছে