138
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 29-03-2022   07:49 AM •      Captured By: রাজীব মুখার্জি   138

হাওড়াতে প্রভাব নেই বন্ধের। সপ্তাহের প্রথম দিনে স্বাভাবিক রয়েছে জনজীবন।

রাজীব মুখার্জি: হাওড়া:বামেদের ডাকা ৪৮ ঘন্টার প্রথম দিনের বন্ধে স্বাভাবিক রয়েছে জন জীবন। জেলার কোথাও এখনো বন্ধের প্রভাব সেভাবে চোখে পড়ল না। জেলার বেশ কিছু স্থানে আজকে বামেরা বন্ধের সমর্থনে মিছিল করে।

যদিও সতর্ক প্রশাসন কড়া হাতে মোকাবিলা করে পরিস্থিতির। আটচল্লিশ ঘন্টায় বামেদের ভারত বন্ধে সেভাবে কোন প্রভাব হাওড়ায় না পড়লেও শহরে বিভিন্ন অংশে বন্ধের সমর্থনে মিছিল করে বাম কর্মী সমর্থকদের । আপাতত হাওড়া - আমতা রোড, ডোমজুড়, বাজার থেকে জেলে পাড়ার মোড় যাওয়ার রাস্তা অবরোধ করে বাম কর্মীরা। বন্ধের সমর্থনে তারা রাস্তায় বসে পড়ে।

বন্ধের সমর্থনে স্লোগান দেন বাম কর্মীরা অবরোধের স্থানে পুলিশ উপস্থিত থাকলেও অবরোধ তুলতে কোনো ভূমিকা নিতে দেখা যায় নি ডোমজুড় থানার পুলিশকে পাশাপাশি ডোমজুড় রেল স্টেশনে ট্রেন অবরোধ করতে এলে বাম সমর্থক ও কর্মীদের সেখান থেকে সরিয়ে দেয় পুলিশ অবরোধের মধ্যে দাঁড়িয়ে নির্লিপ্তভাবে নিজেদের মধ্যেই কথাবার্তা বলতে দেখতে পাওয়া যায় পুলিশকে এই একটি ঘটনা ছাড়া মোটের উপরে সপ্তাহের প্রথম দিনেই বামেদের ডাকা ৪৮ ঘন্টার প্রথম দিনে বাংলা বন্ধে জনমানসে সেভাবে সারা দেখা যায় নি বাস, ট্রেন ও ফেরি পরিষেবা সচল রয়েছে অন্যান্য দিনের মতোই হাওড়া স্টেশন সংলগ্ন এলাকা ও হাওড়া ব্রিজেও জনজীবন সম্পূর্ণ স্বাভাবিক রয়েছে