131
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 29-03-2022   11:34 PM •      Captured By: রাজীব মুখার্জি   131

হ্যাত্রাস কাণ্ডে প্রধানমন্ত্রীর উদ্বেগ দেখা যায় না কিন্তু বকটুই গ্রাম নিয়ে প্রধানমন্ত্রী উদ্বিগ্ন।

রাজীব মুখার্জি:হাওড়া:আজকে হাওড়ার আমতায় একটি দলীয় সভাতে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেন রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন হাত্রাসের মতো ধর্ষণের ঘটনা হোক বা লাখিমপুরের মতো গাড়ি চাপা দিয়ে কৃষক হত্যা হোক তখন তার উদ্বেগ দেখা যায় না। শুধুমাত্র পশ্চিমবঙ্গের কোনো ঘটনা ঘটলে তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন।

তিনি প্রধানমন্ত্রীকে পক্ষপাতদুষ্ট বলেও কটাক্ষ করেন। তিনি অভিযোগ করে বলেন যখন মুখ্যমন্ত্রী বকটুই কাণ্ডে হস্তক্ষেপ করে প্রকৃত দোষীদের শাস্তি দেওয়ার প্রক্রিয়া শুরু করেছেন তখনই প্রধানমন্ত্রী উদ্বিগ্ন হওয়ার বার্তা দেন। তিনি বলেন মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পরই তিনি বকটুইতে পৌঁছে যান। যে ঘটনা ওখানে ঘটেছে তা অত্যন্ত দুঃখের বলেই উল্লেখ করেন ফিরহাদ।

তিনি রাজ্যপালের ট্যুইট প্রসঙ্গে বলেন রাজ্যপাল ট্যুইট করে বললেন এই রাজ্যে গণতন্ত্র নেই তিনি রাজ্যপালকে পঙ্গপাল বলে কটাক্ষ করে তাকে নেতাই কাণ্ডের হত্যালীলার প্রসঙ্গ মনে করান পাশাপাশি তিনি বিজেপিকে কটাক্ষ করে বলেন যাদের বাংলার মানুষ গো ব্যাক করে দিয়েছে তারা আনিশের বাড়ির সামনে গো ব্যাকের ঘটনা নিয়ে লাফাচ্ছে তিনি নিজেকে জঙ্গলের রাজা সম্বোধন করে বলে জঙ্গলে বাঘ বেরোলে বন্য কুকর ও হায়নারা চিৎকার করতে শুরু করে তিনি দাবি করেন তারা মানুষের জন্য লড়াই করেন তাই মরতেও ভয় পান না উল্লেখ্য সম্প্রতি আনিশের শ্রাদ্ধের দিনে তার বাড়ি ঢোকার মুখের রাস্তায় গো-ব্যাক স্লোগানের মুখে পড়েন রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও পুলক রায় তাদের আনিশের বাড়িতে ঢুকতে বাধা দেওয়া হয় গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়ে কার্যত দেখা না করেই ফিরতে হয় রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও পুলক রায়কে বাড়ি থেকে কিছু দূরেই আই এস এফ এর কর্মীরা গো ব্যাক স্লোগান দিয়ে বার করে দেন আজকে আমতায় এসে ফের ওই প্রসঙ্গ তুলে সেদিনের গো ব্যাকের সাফাই দিলেন বলেই মনে করছে ওয়াকিবহাল মহল