149
thumb Captured By: নিজস্ব সংবাদদাতা
              • 29-03-2022   11:39 PM •      Captured By: নিজস্ব সংবাদদাতা   149

দ্বিতীয় বার খড়ার পৌরসভার চেয়ারম্যান নির্বাচন, মোতায়েন রয়েছে বিরাট পুলিশ বাহিনী।

নিজস্ব সংবাদদাতা:পশ্চিম মেদিনীপুর :- রাজ্য তৃণমূলের পক্ষ থেকে খড়ার পৌরসভার চেয়ারম্যান সন্ন্যাসী দোলুই ও ভাইস চেয়ারম্যান পূর্বা ভূঁইয়ার নাম ঘোষণা হয়েছিল। ১৬ ই মার্চ খড়ার পৌরসভায় জয়ী' কাউন্সিলরদের নিয়ে চেয়ারম্যান নির্বাচনের কাজ শুরু হয়। চেয়ারম্যান নির্বাচন ঘিরে খড়ার পৌরসভার সামনে বিক্ষোভ শুরু করে এলাকার তৃণমূল কর্মীরা।

তৃণমূল কর্মীদের দাবি অদ্যুৎ মন্ডল কে চেয়ারম্যান নির্বাচন করতে হবে এই দাবি তুলে পৌরসভার সামনে বিক্ষোভ করে তৃণমূল কর্মীরা। ভোটাভুটির মাধ্যমে শুরু হয় চেয়ারম্যান নির্বাচনের কাজ। খড়ার পৌরসভা ১০ টি ওয়ার্ডের মধ্যে আট টিতে জয়ী তৃণমূল প্রার্থীরা বাকি দুটি ওয়ার্ডে জয়ী বিজেপি। ভোটাভুটিতে অদ্যুৎ মন্ডল ও সন্ন্যাসী দোলুয়ের নাম প্রস্তাব হয়।

গোপন ব্যালটের মাধ্যমে ভোট দান করেন খড়ার পৌরসভার জয়ী প্রার্থীরা অদ্যুৎ মন্ডল ৬ টি ভোট পায় অভিযোগ বিজেপির দুই জয়ী প্রাথী এবং সন্ন্যাসী দোলুই ৪ টি ভোট পায় চেয়ারম্যান নির্বাচিত হন অদ্যুৎ মন্ডল দল বিরোধী কার্যকলাপের জন্য অদ্যুৎ মন্ডল কে দল থেকে বহিষ্কার করা হয় বোর্ড গঠনে তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ায় দল বিরোধী কার্যকলাপের জন্য ২ জয়ী বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেয় বিজেপি পরেরদিনই অদ্যুৎ বাবু ঘাটাল মহকুমা শাসকের হাতে পদত্যাগপত্র জমা দেনখড়ার পৌরসভার নতুন করে আবার বোর্ড গঠনের বিজ্ঞপ্তি জারি করে প্রশাসন ২৯ শে মার্চ খড়ার পৌরসভার নতুন বোর্ড গঠনের দিন ধার্য করে প্রশাসন খড়ার পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হলেন সন্ন্যাসী দোলুই ভাইস চেয়ারম্যান পূর্বা ভূঁইয়া ঘাটালের মহকুমাশাসক সুমন বিশ্বাস শপথ বাক্য পাঠ করান খড়ার পৌরসভার বোর্ড গঠন অনুষ্ঠানে সাত তৃণমুল কাউন্সিলর উপস্থিত থাকলেও অনুপস্থিত ছিলেন অদ্যুত মন্ডল