149
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 29-03-2022   11:50 PM •      Captured By: রাজীব মুখার্জি   149

বর্ধিত পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধিতে মন্ত্রীর প্রতিবাদ মিছিল।

রাজীব মুখার্জি : হাওড়া:আজকে রাজ্যের জুড়ে শাসক দলের ডাকে বিভিন্ন জেলাতে পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি ও বিধানসভায় তৃণমূল বিধায়কদের ওপর বিজেপির হামলার প্রতিবাদে মিছিলে পা মেলান জেলার নেতারা। হাওড়া শহরে দুটি মিছিল বেরোয়। পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি ও বিধানসভায় তৃণমূল বিধায়কদের ওপর বিজেপির হামলার প্রতিবাদে পথে শিবপুরের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারির নেতৃত্বে।

হাওড়া কদমতলা অঞ্চলে মিছিলে কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থকরা পা মেলালেন। মিছিল শেষ হয় ইছাপুর জল ট্যাঙ্কের কাছে। মিছিলে হাঁটতে হাঁটতে মন্ত্রী অভিযোগ করে বলেন বিজেপি সরকার দেশকে নষ্ট করে দিচ্ছে। পেট্রো পণ্যের যে মূল্য বৃদ্ধি হয়েছে তা আর নেওয়া যাচ্ছে না।

পাশাপাশি তিনি আরও অভিযোগ করে বলেন সম্প্রতি বেশ কয়েকটি ওষুধের দাম বাড়িয়েছে কেন্দ্রীয় সরকার প্যারাসিটামল ওষুধের নতুন দাম ১৮ টাকা থেকে বেড়ে হয়েছে ৩৫ টাকা গ্যাসের দামও হাজার টাকা পেরিয়ে গেছে আর পেট্রোলের দাম সেঞ্চুরি পেরিয়ে বসে আছে বলেই অভিযোগ করেন মন্ত্রী তিনি বিজেপি সরকারের বিরুদ্ধে অভিযোগ করে বলেন নির্বাচনে জিতে আসার আগে প্রধানমন্ত্রী বলেছিলেন আচ্ছে দিন আয়েঙ্গে কিন্তু জিতে আসার পরে কালো ধন ফেরে নি উল্টে গ্যাস, পেট্রো পণ্যের মূল্য বৃদ্ধি ঘটেছে পাশাপাশি গতকালের বিধানসভার মধ্যে মারপিট হাতাহাতির ঘটনায় বিজেপি দায়ী বলে তিনি বলেন সোশ্যাল মিডিয়াতে বিজেপি মিথ্যে প্রচার করছে তিনি নিজে দেখেছেন কিভাবে কালকে বিজেপির বিধায়করা মারধর করেছেন তাদের দলের বিধায়কদের তিনি বলেন বিধানসভার মহিলা কর্মচারীদের উপরেও হামলা করে বিজেপি বিধায়করা তাই দেশ জুড়ে এর প্রতিবাদ কর্মসূচি করবেন তারা বলেই দাবি করেন মন্ত্রী