245
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 30-03-2022   5:19 PM •      Captured By: রাজীব মুখার্জি   245

ফের বিশেষ তল্লাশিতে বেআইনি অস্ত্র উদ্ধার হাওড়ার বালি এলাকায়, গ্রেফতার এক

রাজীব মুখার্জি, হাওড়া : বীরভূম জেলার রামপুরহাটের বগটুই কাণ্ডের পর মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যের সব জেলাতে বেআইনি অস্ত্র উদ্ধারে যথেষ্ট সক্রিয় হয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বালি থানার এসআই রাজু কুমার ঘোষ, এএসআই শুভদীপ ঘোষ সহ অন্যান্যরা বিশেষ অভিযান চালিয়ে রবি রাস্তোগী নামে একজন অপরাধীকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর রবি রাস্তগীর পিতার নাম ত্রিলোক রাস্তোগী।

নিশ্চিন্দা থানার এলাকায় বেলানগর রেল গেটের বাসিন্দা। রবিকে বালির মালগুদাম ঘাট এলাকার বালি জুট মিলের কাছে গ্রেফতার করে পুলিশ। তার থেকে একটি উন্নতি মানের দেশীয় প্রযুক্তিতে তৈরি পাইপগান উদ্ধার হয়। যার দৈর্ঘ্য প্রায় ৯.৫ ইঞ্চি, ট্রিগার, চেম্বার, হাতুড়ি, কাঠের ফিটিংস বাট, বডি, ব্যারেল, কাজের অবস্থায় ফায়ারিং পিন সহ চার রাউন্ড সক্রিয় কার্তুজ উদ্ধার হয়।

পুলিশ উদ্ধার হওয়া পাইপগান সহ কার্তুজ বাজেয়াপ্ত করে ধৃত ওই যুবক ওয়ালাকার এলাকার পরিচিত কুখ্যাত অপরাধী বলেই পুলিশ সূত্রে খবর উল্লেখ্য কয়েকদিন আগেই হাওড়া পুলিশ কমিশনারেটের অধীনে সমস্ত থানা থেকেই বে আইনি অস্ত্র উদ্ধারের জন্য বিশেষ রেড চালানো হয় ওই তল্লাশিতে ৩ টি বেআইনি অস্ত্র উদ্ধার করেছে সিটি পুলিশ যার মধ্যে ২টি শিবপুর থানা এলাকা ও আরেকটি সাঁকরাইল থানা এলাকা থেকে উদ্ধার করে সিটি পুলিশ আগামী ৬ দিনে আরো বিভিন্ন জায়গাতে এই ধরণের বিশেষ তল্লাশি চালানো হবে বলে পুলিশ সূত্রে খবর