223
thumb Captured By: Internet
              • 30-03-2022   10:33 PM •      Captured By: Internet   223

প্রয়োজনে তৃণমূল দাঁড়িয়ে থেকে বিরোধীদের মনোনয়ন জমা দেওয়াবে! শাসক নেতার মন্তব্যে শোরগোল

নম্রতা মজুমদার : " বিজেপি নাকি কান্না বন্ধ করুন। সিপিএম তিড়িং বিরিং লাফিয়ে বলছে আমাদের ভোট দিতে দেওয়া হয়না। দিনহাটার সব গ্রাম পঞ্চায়েত আসনে ভোট হবে।

তৃণমূল কংগ্রেস দাঁড়িয়ে থেকে মনোনয়ন পত্র দাখিল করার ব্যবস্থা করে দেবে।'' দিনহাটায় তৃণমূল কংগ্রেসের কর্মীসভাতে এমনই মন্তব্য করলেন বিধায়ক উদয়ন গুহ। তিনি আরও বলেন, বিরোধীরা যদি মনে করেন ভোট দিতে যাবেন আমাদের সাহায্যের দরকার আছে। সেই সাহায্য করা হবে।

এসব অভিযোগ করার আর সুযোগ তৃণমূল কংগ্রেস দেবেনা বিরোধীরা জনগন দ্বারা প্রত্যাখিত হয়েছেন এর পাশাপাশি তিনি সম্প্রতি বিধানসভায় হওয়া হট্টগোল সম্বন্ধে বলেন, বিধানসভায় যা হয়েছে তাতে উস্কানি দিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী তিনি তার দলের বিধায়কদের বলেছেন এগিয়ে যাও মহিলা নিরাপত্তা রক্ষীর গায়ে হাত দেওয়া হয়েছে ও মহিলা তৃণমূল কংগ্রেস বিধায়কের সাথে অসম্মান জনক কথা বলা হয়েছে দিনহাটা বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের উদয়ন গুহ হেরে গিয়েছিলেন বিজেপির নিশীথ প্রামাণিকের কাছে তবে বিধানসভা নির্বাচনে জেতার পর নিশীথ প্রামানিক সিদ্ধান্ত নেন বিধায়ক নয় সাংসদ পদের দায়িত্বে থাকবেন তিনি এই সিদ্ধান্তের পরেই দিনহাটায় উপনির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন তৃণমূল কংগ্রেসের উদয়ন গুহ নির্বাচনে ব্যাপক সন্ত্রাস করে বিপুল ব্যবধানে অশোক মন্ডল বিজেপি প্রার্থী কে হারিয়েছিলেন বলে অভিযোগ ওঠে উদয়ন গুহের বিরুদ্ধে সম্প্রতি পৌরসভা নির্বাচনেও বিরোধী বিজেপি ও বামেরা অভিযোগ করে উদয়ন গুহ সন্ত্রাস করেছে যে কারণে উপনির্বাচন থেকে মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ার সিদ্ধান্ত নেন বিজেপি ও বাম প্রার্থীরা তবে একতরফা ভাবে জয়কে ভালো চোখে দেখে নেয়নি তৃণমূল কংগ্রেসের হাইকমান্ড কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের নেতৃত্ব দের একাংশের রোষের মুখে পড়তে হয়েছিল উদয়ন গুহকে তাই এবারে একধাপ এগিয়ে উদয়ন গুহ নিজেই ঘোষণা করে দিলেন আগামী পঞ্চায়েত নির্বাচনে বাড়তি দায়িত্ব নিয়ে বিরোধী দলের মনোনয়ন জমা দিতে দেবে তৃণমূল কংগ্রেস যদিও বিজেপি বিধায়ক মালতী রাভা পাল্টা বলেন উদয়ন গুহকে দায়িত্ব নিতে হবেনা উনি সন্ত্রাস করে নির্বাচনে জয়ী হয়েছেন তা দিনহাটার মানুষ জানেন পঞ্চায়েত নির্বাচনে বিজেপি সব আসনে প্রার্থী দেবে ও জয়ী হবে দিনহাটায়