119
thumb Captured By: নিজস্ব চিত্র
              • 01-04-2022   5:53 PM •      Captured By: নিজস্ব চিত্র   119

পথ অবরোধকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আই সি কে প্রকাশ্যে হুমকি বিজেপি নেতার

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া : আই সি কে প্রকাশ্যে পোষাক খুলে নেওয়ার হুমকি দিয়ে বিতর্ক জড়ালেন এক বিজেপি নেতা। অস্বস্তিতে পড়ে কর্মসূচী দলের নয় দাবি করল বিজেপি। বৃহস্পতিবার বাঁকুড়ার ছাতনা থানার দুবরাজপুর মোড়ে স্থানীয় একটি পুকুর খননের ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলে পথ অবরোধ করে বিজেপি।

সেই অবরোধ তুলতে গেলে পুলিশের সাথে ধস্তাধস্তি বাধে বিজেপি কর্মীদের। এই সময়ই বিজেপি নেতা জীবন চক্রবর্তী ছাতনা থানার আই সি আশিস জৈন কে প্রকাশ্যে পোষাক খুলে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ। এই ঘটনায় সমালোচনায় সরব হয়েছে শাসক তৃনমূল। অস্বস্তিতে পড়ে জীবন চক্রবর্তী দলের কেউ নয় বলে দাবি করেছে বিজেপি নেতৃত্ব।

ঘটনায় ওই বিজেপি নেতাকে আটক করেছে পুলিশ বাঁকুড়ার ছাতনা গ্রামের বাঁকাপাড়া নামের একটি পুকুরে জল ধরো জল ভরো প্রকল্পে প্রায় দেড় কোটি টাকা ব্যায়ে খনন কার্য শুরু করে রাজ্য সরকার এই পুকুর খননের কাজে ব্যাপক দুর্নীতি হচ্ছে এই অভিযোগ তুলে এদিন ছাতনার দুবরাজপুর মোড়ে জীবন চক্রবর্তীর নেতৃত্বে পথ অবরোধ করে বিজেপি অবরোধের জেরে বাঁকুড়া পুরুলিয়া রাস্তায় যান চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর ছাতনা থানার আই সি আশিস জৈন এর নেতৃত্বে পুলিশ বাহিনী পথ অবরোধ তুলতে গেলে অবরোধকারীদের সাথে ধস্তাধস্তি হয় এরপরই বিজেপি নেতা জীবন চক্রবর্তী মাইক হাতে আই সি র উদ্যেশ্যে পোষাক খুলে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ এর পাশাপাশি আই সি কে উদ্যেশ্য করে তিনি পরিবার তুলে বিভিন্ন ধরনের কটুক্তি করেন বলেও অভিযোগ পরে এ বিষয়ে জীবন চক্রবর্তী আই সি র বিরুদ্ধে দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগ তুলে সাফাই দেন তৃনমূলের তরফ থেকে বিজেপি নেতার এই মন্তব্যর কড়া সমালোচনা করা হয়েছে বিজেপি নেতৃত্ব জানিয়েছেন ছাতনার ওই কর্মসূচী বিজেপির দলীয় কর্মসূচী ছিল না এই ধরনের মন্তব্য বিজেপির সংস্কৃতি নয় বলেও দাবি বিজেপি নেতৃত্বের যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে চায়নি পুলিশ