269
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 01-04-2022   5:55 PM •      Captured By: রাজীব মুখার্জি   269

দামোদর নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল ১১জন যুবক, ৭ জনকে উদ্ধার করা সম্ভব হলেও এখনো নিখোঁজ ৪, চলছে তল্লাশি

রাজীব মুখার্জি, হাওড়া : দামোদরের জলে ডুবে মৃত্যু হল চার যুবকের। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে উদয়নারায়নপুর এলাকার খিলা নয়াচক এলাকায়। গতকাল হাওড়ার দাসনগর থেকে ১১ জন যুবক উদয়নারায়ণপুরে খিলা নয়াচকে কালী পূজা উপলক্ষে গিয়েছিল তাদের দেশের বাড়িতে।

শুক্রবার দুপুর ১ টা নাগাদ দামোদর নদীতে স্নান করতে নামলে তলিয়ে যায় ১১ জন। এদের মধ্যে ৭ জনকে উদ্ধার করা সম্ভব হলেও চারজনের কোন খোঁজ নেই। ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছে উদয়নারায়ণপুর থানার পুলিশ। গ্রামীন হাওড়ার পেঁড়ো থানার অন্তর্গত খিলা জিপিতে যে ১১ জন দামোদর নদীতে স্নান করতে এসেছিল তার মধ্যে যে ৪ জনকে খুঁজে পাওয়া যায়নি এখনো পর্যন্ত তাদের সুমন সাপুই(২০) হাওড়ার সানপুরের বাসিন্দা, সুভজিৎ মন্ডল(২২),তন্ময় দাস(২১) ও স্বর্ণেন্দু পাত্র (২২) হাওড়ার দাশনগরের বাসিন্দা।

শুক্রবার দুপুরে ১১ জন বন্ধু মিলে দামোদরে স্নান করতে নামে অবৈজ্ঞানিক ও বেআইনি ভাবে মেশিন দিয়ে দামোদর গর্ভ থেকে বালি তোলায় দামোদরের বিভিন্ন জায়গায় গভীর গর্ত তৈরি হয়ে যায় নদীর জলের ভেতরে জমে যাওয়ায় গর্তের গভীরতা বোঝা যায় না আর তাতেই নামে ঐপড়ুয়ারা চারজন তলিয়ে গেলেও বাকীরা বেঁচে যায় কিন্তু বাকী ৭ জনকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে এরপর বাকিদের খোঁজ করার চেষ্টা করা হচ্ছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনে ডুবুরি নামানো হতে পারে বলে প্রশাসন সূত্রে খবর