249
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 01-04-2022   5:59 PM •      Captured By: রাজীব মুখার্জি   249

অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো সাঁকরাইল এলাকায়

রাজীব মুখার্জি, হাওড়া : গঙ্গায় লাশ ভেসে আসাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় সাঁকরাইল এলাকায়। বৃহস্পতিবা রাত নয়টা নাগাদ সাঁকরাইল থানা এলাকার রাজগঞ্জের রথতলা গঙ্গার ঘাটে। স্থানীয় বাসিন্দারা মৃতদেহ ভেসে আসতে দেখে খবর দেয় স্থানীয় থানায়।

গঙ্গায় ভাঁটার কারণে ওই ভেসে আসা মৃতদেহ গঙ্গার পাড়ের মাটিতে আটকে যায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ থানাতে খবর দেওয়ার দীর্ঘ সময় পরে পুলিশ আসে। মৃতদেহ যাতে জলের স্রোতে ভেসে না যায় তার জন্য মৃতদেহের কোমড়ে দড়ি বেঁধে রাখা হয় একটি লাঠির সঙ্গে। গঙ্গার পাড়ে মৃতদেহ উদ্ধার হওয়ার পরই রিভার ট্রাফিক পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয় সাঁকরাইল থানার পক্ষ থেকে।

যদিও রিভার ট্রাফিক গার্ডের কাছে রাত্রে নৌকো না থাকার জন্য রাত্রে ওই মৃতদেহ উদ্ধার করা সম্ভব নয় বলে জানিয়ে দেওয়া হয় রিভার ট্রাফিকের পক্ষ থেকে এরপরই দুইজন সিভিক ভলেন্টিয়ারকে সারারাত ওই মৃতদেহ পাহারার জন্য দায়িত্ব দেওয়া হয় বলেই পুলিশ সূত্রে খবর আজ সকালে ওই মৃতদেহ হস্তান্তরিত করা হয় রিভার ট্রাফিক গার্ডের হাতে যদিও ওই মৃত ব্যক্তির পরিচয় এখনো জানা যায় নি বলেই পুলিশ সূত্রে খবর মৃতদেহের মুখে বেশ কয়েকটি জায়গাতে আঘাতের চিন্হ ছিল স্পষ্ট ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছে বলেই মনে করা হছে মৃতদেহে জমাট হয়ে থাকা রক্ত দেখে মৃতদেহটি খুব বেশিদিন পুরানো নয় বলেই ধারণা পুলিশের তরফ থেকে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন নাকি তাকে খুন করে ভাসিয়ে দেওয়া হয়েছে তা এখনো স্পষ্ট নয় বলেই পুলিশের তরফ থেকে জানা যাচ্ছে তবে ইতিমধ্যে বিভিন্ন থানাতে খোঁজ নেওয়া হচ্ছে ওই ব্যক্তির সঙ্গে কোনো সাদৃশ্য আছে এই ধরণের কোনো নিরুদ্দেশের অভিযোগ জমা পড়েছে কিনা বলেই সাঁকরাইল থানা সূত্রে খবর যদিও গঙ্গায় এভাবে মৃতদেহ ভেসে আসাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়