140
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 01-04-2022   6:11 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   140

লক্ষাধীক টাকার মোবাইল ফোন উদ্ধার করে সঠিক মালিকর হাতে তুলে দিলো আরামবাগ পুলিশ প্রশাসন

মাহিদেব চক্রবর্তী, হুগলি : চুরি যাওয়া অথবা খোয়া যাওয়া লক্ষাধীক টাকার মোবাইল ফোন উদ্ধার করে উপযুক্ত তথ্য প্রমানের ভিত্তিতে মোবাইলের সঠিক মালিকর হাতে তুলে দিলো আরামবাগ পুলিশ প্রশাসন। পুলিশ সুত্রে জানা গেছে আরামবাগ মহকুমার বিভিন্ন থানা এলাকা থেকে চুরি যাওয়া বা হারিয়ে যাওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। মুলত আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডলের তৎপরতায় এই মোবাইল ফোন চুরি চক্রে হদিশ পায় পুলিশ এবং উদ্ধার হয় দামী মোবাইল ফোনগুলি।

এদিন আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডল সঠিক প্রমানের ভিত্তিতে মোবাইলগুলি সঠিক মালিকের হাতে তুলে দেন। চুরি ও খোয়া যাওয়া মোবাইল ফিরে পেয়ে খুশি তারা। এই বিষয়ে আরামবাগের এসডিপিও অফিসে আসা এক মহিলা জানান, "মোবাইল ফোনটি চুরি যাওয়ার পরই আরামবাগ এসডিপিও ফেসবুক পেজে অভিযোগ করি। পুলিশ আধিকারিকের নির্দেশ মতো তারপর স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করি।

এরপর পুলিশ তদন্ত চালিয়ে মোবাইল উদ্ধার করে খবর পেয়ে আরামবাগ এসডিপিও অফিসে আসি উপযুক্ত প্রমান ও তথ্য যাচাই করে দামী মোবাইলটি আমার বলে চিহ্নিত হওয়ার পর আমার মোবাইলটি ফিরে পাই মোবাইল ফিরে পেয়ে খুব ভালো লাগছে" উল্লেখ্য আরামবাগ এসডিপিও ফেসবুক পেজ ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে এই পেজে মোবাইল হারানো থেকে শুরু করে চুরি যাওয়া সহ বিভিন্ন বিষয় নিয়ে মানুষ অভিযোগ জানালেই পুলিশ তৎপরতার সঙ্গে কাজ শুরু করছে এবং সমস্যার সমাধান করছে আরামবাগের মানুষও খুব উপকৃত হচ্ছেন এই বিষয়ে আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডল জানান, "অভিযোগের ভিত্তিতে এদিন ১৬ জনের হাতে ষোলোটি দামী মোবাইল ফোন উদ্ধার করে তুলেদিয়েছি চুরি যাওয়া বা খোয়া যাওয়া মোবাইল ফোনগুলি উদ্ধার করার পরই আমরা প্রমান যাচাই করার কাজ শুরু করি অবশেষে সঠিক ব্যক্তি হাতে মোবাইল ফোনগুলি তুলে দিতে পেরেছি"