120
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 05-04-2022   00:23 AM •      Captured By: আশীষ কুমার দুবে   120

জাতীয় সংগীত ভুল গাওয়া নিয়ে পাল্টা সভা করলেন বিরোধী দলনেতা

পূর্ব মেদিনীপুর : আশীষ কুমার দুবে :কাঁথি : কয়েক দিন আগে জাতীয় সংগীত ভুল গাওয়ার কাঁথি পুরসভার কাউন্সিলর তথা তৃণমূল নেত্রী রিনা দাসের বিরুদ্ধে বড়সড় অভিযোগ উঠেছিল। বিষয়টি প্রকাশ্যে আসতেই এলাকার রাজনৈতিক মহলে জোর চাঞ্চল্য ছড়িয়েছে৷ এফআইআর দায়ের করেছিলেন বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী। এবার কাঁথি তৃণমূল কংগ্রেসের সভা মঞ্চ থেকে জাতীয় সংগীত ভুল গাওয়া নিয়ে পাল্টা সভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রবিবার কাঁথি শহরে বন্দেমাতরম ক্লাবের সামনে একটি মাঠে এই অরাজনৈতিক সভা করলেন শুভেন্দু। এই সভায় ছিল না কোনও বিজেপির দলীয় পতাকা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেন তিনি। শুভেন্দু বলে, পশ্চিমবাংলা বাসিন্দা বাংলার মেয়ে, ৫০০ টাকার লোভে ক্ষমতায় এনেছে তারাই বুঝুক।

শিক্ষাব্যবস্থা রাজ্যে গুণ্ডা ও বর্বরদের হাতে চলে গিয়েছে এটা হল তৃণমূল ছাত্র পরিষদের মডেলতিনি আরও বলেন, গত ৫ বছর কলেজের নির্বাচন করতে দেয়নি মমতা বন্দ্যোপাধ্যায় তথাকথিত তৃণমূলের অশিক্ষিত টুকলি বাজি নেতারা কি বলেছেন দেখেছেন আপনারা? এরা বুদ্ধিজীবী নয় এরা ভাতাজীবী এদিন উপস্থিত ছিলেন বেশ কিছু বুদ্ধিজীবী মানুষ তাদের সঙ্গে জাতীয় সংগীতে গলা মেলান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী