139
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 05-04-2022   8:53 PM •      Captured By: রাজীব মুখার্জি   139

বি-গার্ডেন থানা এলাকা থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতী।

রাজীব মুখার্জি :হাওড়া:গোপন সূত্রে খবর পেয়ে বিশেষ তল্লাশিতে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র সহ পুরানো মামলার আসামি এক দুষ্কৃতী। তাকে অনেক দিন ধরেই খুঁজছিল হাওড়া সিটি পুলিশ। গোপন সূত্রে খবর পাওয়ার পরই হাওড়ার দানেশ শেখ লেনের কোলেমার্কেট থেকে আগ্নেয়াস্ত্রসহ ওই দুষ্কৃতীকে গ্রেপ্তার করল বি গার্ডেন থানার আধিকারিকরা।

পুলিশের সূত্র মারফৎ ওই দুষ্কৃতির অবস্থান নিশ্চিত হওয়ার পরই সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে ধরা হয়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে ধৃত দুষ্কৃতীর নাম আনন্দ কুমার তিওয়ারি (৩২)। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি দেশীয় প্রযুক্তিতে তৈরি ওয়ান শাটার বন্দুক এবং চার রাউন্ড তাজা গুলি। পুলিস সূত্রে খবর ধৃত আনন্দ এলাকায় দুষ্কৃতী হিসেবেই পরিচিত।

একাধিক জায়গায় তোলাবাজির অভিযোগ রয়েছে থানায় তার বিরুদ্ধে এছাড়া বি গার্ডেন থানা এলাকার একটি পুরোনো খুনের মামলাতেও মূল অভিযুক্তদের সঙ্গেও যোগাযোগ ছিল আনন্দের বুধবার তাকে তোলা হবে হাওড়া আদালতে এমনটাই পুলিশ সূত্রের খবর পুলিশি হেফাজতের আবেদন করা হবে পুরানো মামলার নিষ্পত্তি করার জন্য এমনটাই বিগার্ডেন থানা সূত্রে খবর প্রসঙ্গত বকটুই কাণ্ডের পর মুখ্যমন্ত্রীর নির্দেশে আগের চেয়ে অনেক বেশি সক্রিয় ও সতর্ক হয়েছে পুলিশ হাওড়ার বিভিন্ন স্থানে বিশেষ তল্লাশিতে বেশ কিছু আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতীদের উদ্ধার করে হাওড়া পুলিশ সিটি পুলিশ