107
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 05-04-2022   9:03 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   107

রাতের অন্ধকারে একটি মারুতি ভ্যানকে চুরি করে নিয়ে পালিয়ে গেল দুষ্কৃতীরা।

মাহিদেব চক্রবর্তি ঃ হুগলি:আবারও আরামবাগ শহরে চুরি। রাতের অন্ধকারে একটি মারুতি ভ্যানকে চুরি করে নিয়ে পালিয়ে গেল দুষ্কৃতীরা। এই ঘটনায় আরামবাগ শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনাটি ঘটেছে হুগলির আরামবাগ পল্লীশ্রী মোড় সংলগ্ন এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আরামবাগ থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গেছে, মারুতি ভ্যান এর মালিক শ্রীকান্ত দাস প্রত্যেক দিনের মতো সোমবার রাতে পল্লীশ্রী এলাকায় যেখানে তার গাড়ি গ্যারেজ করে রাখা ছিল প্রতিদিনের মতো সেখানেই তিনি গাড়ি রেখেছিলেন। গতকাল দশটা পর্যন্ত তিনি দেখেছিলেন গাড়িটি গ্যারেজে রাখা আছে।

এরপর সকালে গিয়ে দেখেন তার মারুতি ভ্যানটি নেই সঙ্গে সঙ্গে গাড়ির মালিক শ্রীকান্ত দাস আরামবাগ থানায় পুরো বিষয়টি বলেন ঘটনাস্থলে এসে পুরো তদন্ত করে যায় আরামবাগ থানার পুলিশ গাড়ি চুরির ঘটনায় এলাকার মানুষ আতঙ্কে আছে বলেও জানা গেছে শ্রীকান্ত দাস বলেন, ৭-৮ বছর ধরে গাড়ি আমার এখানেই ছিল কোনদিন কিছুই হয়নি এখান থেকে গাড়িটি আমার ভাড়া খাটত গতকাল রাত্রে ড্রাইভার গাড়িটি গ্যারেজে দিয়ে যায় রাস্তার সামনে ছিল বলে আমার ছেলে রাস্তা থেকে ভেতরে রেখে দিয়ে যায় সকালে উঠে দেখছি গাড়িটি নেই পাশাপাশি সকল কে জিজ্ঞাসা করলাম, কেউ বলতে পারছে না গাড়ি চুরি হয়ে গেছে আরামবাগ থানার পুলিশ এসেছিল, তদন্ত করে গেছে প্রশাসনের কাছে আমার অনুরোধ গাড়িটা যদি উদ্ধার করে আমাকে ফিরিয়ে দেয় তাহলে আমি উপকৃত হবো চুরি যাওয়া মারুতি ভ্যানের নং WB-02 V-5980 স্থানীয় সুত্রে আরও জানা গেছে আরামবাগের স্টেশন সংলগ্ন এলাকা থেকে একটি মারুতি ভ্যান রাখা ছিল সেটিও নাকি দুষ্কৃতীরা চুরি করে