135
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 06-04-2022   9:12 PM •      Captured By: রাজীব মুখার্জি   135

আনিশ হত্যাকাণ্ডে জেলা বিচারকের সামনে আনিশের পরিবারের চার সদস্যের গোপন জবানবন্দি। আগামীকাল জবানবন্দি নথিভুক্ত হবে বাকি তিন সদস্যের। একইদিনে জবানবন্দি দিলেন ধৃত এক পুলিশ কর্মী।

রাজিব মুখার্জি: হাওড়া:- আজকে আনিশ হত্যাকাণ্ডের তদন্তের স্বার্থে আনিশের পিতা সালেম খান সহ পরিবারের আরো তিন সদস্যের গোপন জবানবন্দি নিলো সিটের তদন্তকারী আধিকারিকরা। পাশাপাশি ধৃত দুই পুলিশকর্মীরা একজনের জবানবন্দি নেওয়া হয়। আজকে সিটের কর্তারা আনিশের বাড়িতে আসেন।

সেখান থেকে তাদেরকে উলুবেড়িয়া কোর্টে নিয়ে যাওয়া হয়। সেখানেই জেলা বিচারকের সামনে জবানবন্দি নথিবদ্ধ করার ব্যবস্থা করা হয় বলেই সিট সূত্রে জানা যাচ্ছে। প্রসঙ্গত আমতার ছাত্র-নেতা আনিস খানের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই তদন্তকারী পুলিশ অফিসার পা সিটের সদস্যদের সঙ্গে সহযোগিতা করছিলেন না আনিসের বাবা বা তাঁর পরিবার। তাঁরা বরাবর সিবিআই তদন্তের পক্ষপাতী ছিলেন।

শেষমেশ আদালতের পর্যবেক্ষণে সিট তদন্ত শুরু করেছে সিটের আবেদনে অবশেষে গোপন জবানবন্দি দিতে রাজি হন আনিসের পরিবার আনিসের পরিবার টানা দুদিন গোপন জবানবন্দি দেবেন বিচারকের কাছে উলুবেড়িয়া মহকুমা আদালতে তাঁরা গোপন জবানবন্দি দেবেন সিট সূত্রে জানান হয়েছিল, আনিসের পরিবারের সাত জন সদস্যের গোপন জবানবন্দি নেওয়া হবে আজকে আনিসের বাবা সালেম খান এবং দাদা সাবির খান-সহ পরিবারের চার সদস্য গোপন জবানবন্দি দেবেন বাকিরা জবানবন্দি দেবেন পরদিন গত শুক্রবার সিটের সদস্যরা আমতায় আনিসের বাড়িতে আসেন তারপরই গোপন জবানবন্দির দিন ঠিক হয় সিটের সদস্যরা ওই দিনই গোপন জবানবন্দি নিতে চেয়েছিলেন কিন্তু রাজি ছিলেন না আনিসের বাবা এরপর ৬ ও ৭ এপ্রিল তাঁদের গোপন জবানবন্দির দিনটি ধার্য হয় আর সেই মতো আজকে চারজনের জবানবন্দি নথিভুক্ত করানোর পরে আগামীকাল পরিবারের বাকি তিন সদস্যের জবানবন্দি নথিভুক্ত করানো হবে জেলা বিচারকের সামনে