107
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 06-04-2022   9:16 PM •      Captured By: রাজীব মুখার্জি   107

যেখানে বুক দেখাই সেখানে পিঠ দেখাই না। বৈশাখীর বিবাহ বিচ্ছেদের পর শোভনের প্রতিক্রিয়া।

রাজীব মুখার্জি: হাওড়া:-শোভন ও মনজিতের বিবাহ বিচ্ছেদ মামলা আজ শেষ হল। আইনত এই দুইজন নিজেদের বৈবাহিক সম্পর্কে ইতি টানলেন। আজকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের রায় দানের সময় আদালতে বিচারকের এজলাসে উপস্থিত ছিলেন শোভন নিজে।

আদালতের বাইরে এসে প্রথম প্রতিক্রিয়াতে তিনি বলেন "যাকে বুক দেখাই তাকে পিঠ দেখাই না"। তিনিও তার বিবাহ বিচ্ছেদের মামলার রায় পাওয়ার অপেক্ষা করছেন। অনেকটাই স্বস্তির মধ্যে এলেন বৈশাখী।এতদিন পরে বৈশাখী মুক্তির স্বাদ পেলেন বলেই দাবি করেন তিনি।

এরমধ্যে চার বছর ধরে যে কটু কথা, চক্রান্ত চলছিল তার স্বাক্ষী তিনি নিজে বলেই দাবি করেন শোভন তিনি আবার বলেন দায়িত্ব নিতে ও দায়িত্বশীল হতে তিনি কখনই পিছ পা হন নি পাশাপাশি বৈশাখীও দাবি করেন তারা উভয়েই যৌথভাবে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছিলেন আজকে শেষ শুনানি ছিল আজকে শুনানি শেষে তার সঙ্গে কথা বলে তাদের বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেছেন পাশাপাশি তার কন্যা সন্তানের জন্য আদালত মাসিক অর্থের ব্যবস্থা রেখেছেন তবে তিনি দাবি করেন যে তার আর্থিক সঙ্গতি রয়েছে তিনি তার সন্তানের প্রতিপালন করতে সক্ষম তবু আদালত বিষয়টিকে এর মধ্যে অন্তর্ভুক্ত করেছেন বলেই বৈশাখী জানান উল্লেখ্য গত বছর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করে বৈশাখী ও মনজিত এরপর থেকে শোভন ও বৈশাখীর সম্পর্ক নিয়ে বিস্তর জল ঘোলা হলেও সম্প্রতি দুজনে একসাথে বৈশাখীর সন্তানদের নিয়ে কাশ্মীরে ঘুরে আসেন সেখানে অনেক ছবিও নিজেদের ফেসবুক প্রোফাইলে আপলোড করেন যা নিয়ে বাহবা কুড়িয়েছেন দুজনেই