144
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 06-04-2022   9:23 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   144

বিজেপির প্রতিষ্ঠা দিবসে মানবিক কাজ পুড়শুড়ার বিধায়ক তথা বিজেপির রাজ্য সম্পাদক বিমান ঘোষের।

মাহিদেব চক্রবর্তি: আরামবাগ:-বিজেপির প্রতিষ্ঠা দিবসে মানবিক কাজ পুড়শুড়ার বিধায়ক তথা বিজেপির রাজ্য সম্পাদক বিমান ঘোষের। এই বিশেষ দিনকে সামনে রেখে তিনি আরামবাগের বৃদ্ধাশ্রমে যান এবং তাদের শারীরিক খোঁজ খবর নেওয়ার পাশাপাশি ফল ও মিষ্টি উপহার দেন। এই কর্মসূচিতে বিজেপি নেতা বিমান ঘোষের পাশাপাশি উপস্থিত ছিলেন আরামবাগ পৌরসভার একমাত্র বিজেপি কাউন্সিলার বিশ্বজিৎ ঘোষ, বিজেপি নেতা উপাশক দে,শুভাশিস দত্তসহ অন্যান্যরা।

জানা গেছে, আরামবাগ শহরের বুকে অসহায়, নিঃসঙ্গ প্রবীণ নাগরিকদের বিশ্বস্ত ঠিকানা আশা বৃদ্ধাশ্রম। প্রবীণ নাগরিকদের নতুন করে বাঁচতে শেখানো হয় এখানে। বৃদ্ধাশ্রমে আবাসিকরা আনন্দে থাকেন। তার  উদাহরন আরামবাগের আশা বৃদ্ধাশ্রম।

২০১৪ সালে আশা বৃদ্ধাশ্রমের পথ চলা শুরু হয়সামনেই ঠাকুর মন্দির আর মন্দিরের পাশে ছোট্ট ফুলের বাগানসকাল উঠে সকল আবাসিক বৃদ্ধ মানুষ গুলো বাগানের ধারে চেয়ার নিয়ে বসে থাকে তারপর স্নান করে ঠাকুর মন্দিরেই সময় কাটেকেবল স্মৃতি চারনা করে বেঁচে আছেনএই বৃদ্ধাশ্রমে বর্তমানে মাত্র আটজন আছেন সকলেই বয়স প্রায় ৭০ বছরের ওপরচিকিৎসকরা বিশেষ করে প্রবীন নাগরিকদের সাবধানে থাকতে বলেছেনযাতে তাদের কোনও রখম অসুবিধা না হয় সেই বিষয়ে সর্বদা খেয়াল রাখেন বিজেপি নেতা বিমান ঘোষ ব্যক্তিগত উদ্যোগেই তিনি এখানে আসেন এবং কিছুটা সময় কাটানএই বিষয়ে বিজেপি নেতা বিমান ঘোষ বলেন, আরামবাগের বৃদ্ধাশ্রম আমার কাছে একটি মন্দিরএখানে এলে মানসিক ভাবে শান্তি পাইআজকের দিনে ভারতীয় জনতা পার্টি প্রতিষ্ঠিত হয়েছে তাই আনন্দের দিনে এই সব প্রবীন মানুষদের সাথে কিছুটা সময় কাটাতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে অপরদিকে এই বৃদ্ধাশ্রমের প্রবীন আবাসিক সুনীল পাল বলেন, উনি সময় বার করে আমাদের কাছে আসায় আমরা আপ্লুত ও আনন্দিতসবমিলিয়ে তাদের একাকিত্ব আর নিঃসঙ্গ জীবনে বিমানবাবু কিছুটা সময় যেন আলো নিয়ে আসেন