135
thumb Captured By: Internet
              • 06-04-2022   9:27 PM •      Captured By: Internet   135

সিটের তদন্তে বিরক্ত আনিশের পিতা ফের দাবি জানালেন কোর্টের নজরদারিতে সিবিআই তদন্তের। সিটের বিরুদ্বে হেনস্থার অভিযোগ আনলেন সালেম খান।

রাজিব মুখার্জি:হাওড়া:সিটের তদন্তে ফের অসন্তোষ জানালেন মৃত ছাত্র নেতা আনিশ খানের বাবা সালেম খান। আজকে রোজা মাসেই প্রথম জবানবন্দি করানোর কথা জানিয়েছিল সিট। সেই মতোই আজকে সকালে আসার কথা জানালেও ইচ্ছাকৃত দেরি করে সিট বলে অভিযোগ করেন সালেম খান।

তিনি সিটের তদন্তে বিরক্তি প্রকাশ করে বলেন এরা সত্যিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে। তদন্ত করে প্রকৃত সত্যি উদঘাটন হোক এটা সিট চাইছে না। আজকে সালেম খান মুখ্যমন্ত্রীর আন্তরিকতা নিয়েও সন্দেহ প্রকাশ করেন। তিনি অভিযোগ করে বলেন বীরভূমের বকটুই হত্যাকাণ্ডের তদন্ত, ঝালদার ঘটনার তদন্ত সিবিআই করলেও এখনো সিটকে দিয়েই তদন্ত করাতে চাইছে রাজ্য সরকার।

তিনি সিটের সদস্যদের বিরুদ্ধে তাকে রোজার মাসে ইচ্ছাকৃতভাবে হেনস্থার অভিযোগ আনেন সালেম খান দাবি করেন তাকে বলা হয়েছিল সকাল ১০টায় জবানবন্দির কাজ শুরু করে ১১টায় শেষ হয়ে যাবে তিনি যেহেতু ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন তাই তারই শুধু গোপন জবানবন্দি নিক সিট কিন্তু তারা সেটা শোনেনি তার বাড়ির সকলের জবানবন্দি নেওয়ার নাম করে অযথা হেনস্থা করছে তিনি সিটের বিরুদ্ধে সরাসরি আঙ্গুল তুলে অভিযোগ করেন দেড় মাসের বেশি দিন অতিক্রান্ত হয়ে গেলেও আজও প্রকৃত দোষীরা কেউ গ্রেফতার হলো না তিনি আজ ফের আনিশের হত্যাকাণ্ডের তদন্তভার সিটের হাত থেকে নিয়ে কোর্টের অধীনে সিবিআইকে দিয়ে তদন্ত করানোর দাবি জানান উল্লেখ্য আজ ও কাল দুদিন ধরে গোপন জবানবন্দির সিদ্ধান্ত জানানো হয়েছিল আনিশের পরিবারকে সেই মতো আজকে সালেম খান সহ পরিবারের চারজন সদস্যের জবানবন্দি নথিভুক্ত করা হয় পাশাপাশি ধৃত এক পুলিশ কর্মীর জবানবন্দিও নথিভুক্ত করে সিটের আধিকারিকরা উলুবেড়িয়া জেলা বিচারকের সামনে গোটা প্রক্রিয়া সম্পুর্ন করা হয় বারংবার আনিশের বাবার সিবিআইয়ের তদন্তের দাবিকে সমর্থন করে কলকাতা উচ্চ আদালত আদৌ সিবিআই তদন্তের নির্দেশ দেবে কিনা তা পরবর্তী শুনানির দিন পরিষ্কার বোঝা যাবে বলেই দাবি ওয়াকিবহাল মহলের