131
thumb Captured By: বাবলু প্রামাণিক
              • 07-04-2022   9:41 PM •      Captured By: বাবলু প্রামাণিক   131

রাজ্যজুড়ে অগ্নিমূল্য মূল্যবৃদ্ধি তারমধ্যে মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন বাসন্তী চুনাখালি এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে।

বাবলু প্রামাণিক, দক্ষিণ 24পরগনা:অগ্নি মূল্যবৃদ্ধি যখন রাজ্যজুড়ে তখন সাধারন মানুষ পথে লাবছেন বিক্ষোভ দেখাতে। সেই সময় মানুষের পাশে এসে দাঁড়ালেন বাসন্তী চুনাখালি এডুকেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সুন্দরবনের দিন আনা, দিন খাওয়া মানুষের মধ্যে ইফতারি খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও দক্ষিণ 24 পরগনা বিভিন্ন জায়গায় এই খাদ্য সামগ্রী বিতরণ করেন একমাস ধরে।

সাধারণ মানুষদের হাতে তুলে দেন মাওলানা আনোয়ার হোসেন কাসেমী। মাওলানা আনোয়ার হোসেন কাসেমী বলেন ,"আমার জন্য কিছু করছি না এই ইফতারির সময় যদি তাদের পাশে দাঁড়ানো যায়। এটাই হচ্ছে আমার সবচেয়ে বড় পাওনা। লকডাউন এর ফলে অনেকে কর্মহীন অনেকে অর্থহীন হয়ে অবস্থায় পড়েছেন।

ইফতার সামগ্রী ঠিকঠাকমতো জুটছে না সুন্দরবনের তাই প্রতিবছরের মতো এবছরও এক হাজার জন ব্যক্তির হাতে খাদ্যদ্রব্য তুলে দিলাম" এই একমাস ব্যাপী দক্ষিণ 24 পরগনা বিভিন্ন প্রান্ত এলাকায় যেমন ভাঙ্গড়, সন্দেশখালি, নির্দেশ খালি, পাতিখালী চুনাখালি, গোসোবা, ঘুটিয়া শরিফ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হবে শুধু মানুষের পাশে থাকার চেষ্টা করি মানুষের বিপদে-আপদে সবসময় পাশে আছি আম্ফান থেকে লকডাউন ত্রিপল থেকে মানুষের খাদ্য সামগ্রিক নদীপথে ঝড় বৃষ্টি মাথায় নিয়ে মানুষের কাছে তুলে দিয়েছি