105
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 07-04-2022   10:08 PM •      Captured By: গোপাল বিশ্বাস   105

নদীয়ার নবদ্বীপে বিধংস্বী আগুনে ভস্মীভুত দোকান । দমকল দেরিতে আসায় ক্ষোভ!আতংকিত এলাকা বাসী।

নদীয়া : গোপাল বিশ্বাস : ফের একবার নদীয়ার নবদ্বীপে ঘটে গেল ভয়ংকর অগ্নি কান্ড। এদিন শহরের তেঘরীপারায় বাজার সংলগ্ন এলাকায় বিধ্বংসী আগুনে ভস্মীভুত হয়ে যায় একটি দোকান । স্থানীয় সুত্রে যানা যায় এদিন রাত্রি ১১ টা নাগাদ প্রথমে রাস্তার বৈদ্যুতিক পোলে আগুন লাগে তারপরে সেই আগুন পাশ্ববর্তী একটি ভাঙরির দোকানে ছরিয়ে পরে।

পাশাপাশি স্থানীয়রা জানান দমকলে খবর দিলে দমকল ঘটনাস্থলে এসে পৌছাতে সময় লাগে প্রায় ৩০ মিনিট, যেখানে ঘটনাস্থল থেকে দমকল অফিস সামান্য দুরেই । আর দমকল বাহিনী যখন এসে ঘটনাস্থলে পৌঁছায় ততক্ষণে আগুনে প্রায় ভস্মীভুত হয় ঐ দোকানটি । ঐ এলাকার বাসিন্দারা জানান আর কিছুক্ষন দেরি হলে পাশ্ববর্তী আরোও কয়েকটি দোকান ও আসে পাসের ঘর বাড়িতেও আগুন ছরিয়ে পরতে পারতো । যদিও ঘটনায় হতাহতের কোন খবর নেই।

কিন্তু প্রশ্ন এখানে এই রকম ভাবে বৈদ্যুতিন পোলের তারে আগুন এর আগেও অনেক হয়েছে নবদ্বীপে, তার পরও এখনো কেন তার সুরাহা করেনি কতৃপক্ষ পাশাপাশি হেরিটেজ সিটি তকমা পাওয়া নবদ্বীপ শহরের আন্ডার গ্রাউন্ড বৈদ্যুতিক তারের কাজ শুরু হয়েছিল অনেক দিন আগে, বেশ কিছু এলাকায় তা আজও হয়নি, অথচ ভোটের সময় এটা নিয়েও শাসক বিরোধী সুর চড়ায় সাধারণ মানুষের নিরাপত্তা ও পরিসেবা নিয়ে ফের একবার প্রশ্নের মুখে কতৃপক্ষ এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল