101
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 09-04-2022   9:31 PM •      Captured By: রাজীব মুখার্জি   101

অস্ত্রহাতে পথে এক খুদে। সাঁকরাইলে বের হল রামনবমীর মিছিল।

রাজিব মুখার্জি: হাওড়া:রামনবমীর মিছিলে অস্ত্র হাতে হিন্দুরা। সাঁকরাইল বিধানসভা এলাকার হনুমানতলা থেকে এক বর্ণাঢ্য মিছিল বের হয় রাম নবমী উপলক্ষে। কয়েক হাজার মানুষ এক মিছিলে উপস্থিত হয়েছেন।

মিছিল করে তারা মানিকপুর পিরতলা অব্ধি মিছিলে পায়ে হাঁটেন। কোভিডের কারণে গত দুই বছর রাম নবমীর মিছিল বন্ধ থাকলেও। এই বছর রাজ্য সরকার কোভিড বিধি রাজ্য থেকে তুলে নেওয়ার পর আজকে বিশাল মিছিল বের হয় হাওড়ার সাঁকরাইল এলাকাতে। রাম নবমীর এই অস্ত্র মিছিলে উপস্থিত প্রচুর সংখ্যায় পুলিশ।

রাম নবমীর এই মিছিলকে কেন্দ্র করে যাতে কোনো রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য সজাগ রয়েছে জেলা প্রশাসন আজকের এই মিছিল রাজ্যের বজরং দলের পক্ষ থেকে আয়োজিত করা হয়ে মিছিলে উপস্থিত ছিলেন রাজ্য বজরং দলের রাজ্য সহ সভাপতি সহদেব থান্ডার তিনি জানান প্রতি বছর রামনবমীর মিছিলে অস্ত্র হাতেই তারা বের হন এটাই রামনবমীর প্রথা তাই তারা পুলিশ প্রশাসনের কাছে আবেদন করেছিলেন এই মিছিল বের করতে তাদের সহযোগিতা করতে তিনি জানান প্রায় ছয় হাজার মানুষ এই মিছিলে পথ হেঁটেছেন স্থানীয় বিধায়ীকার থেকেও সহযোগীতা তারা পেয়েছেন প্রসঙ্গত রামনবমীকে কেন্দ্র করে হাওড়াতে বিভিন্ন স্থান থেকে মিছিল বের হয় রামনবমীর অষ্টমী তিথিতে এই মিছিল বের করে হিন্দু ধর্মের প্রতি বিশ্বাসী মানুষ