112
thumb Captured By: নিজস্ব সংবাদদাতা
              • 09-04-2022   10:19 PM •      Captured By: নিজস্ব সংবাদদাতা   112

বর্ধমানের কার্জন গেটের এর ম্যান্ডেলা পার্কের সামনে "ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে" এর পক্ষ থেকে এক প্রতিবাদ সভা করা হয় এই প্রতিবাদ সভা।

নিজস্ব সংবদদাতা: বর্ধমান:আজ বর্ধমানের কার্জন গেটের এর ম্যান্ডেলা পার্কের সামনে "ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে" এর পক্ষ থেকে এক প্রতিবাদ সভা করা হয়। এই প্রতিবাদ সভার বিষয়বস্তু ছিল মধ্য প্রদেশের বিজেপির বিধায়ক এর বিরুদ্ধে খবর প্রকাশ করায় নাট্য কর্মী ও সাংবাদিকদের থানায় নিয়ে এসে উলঙ্গ করে শুধুমাত্র অন্তর্বাস পরিয়ে 18 ঘণ্টা পর্যন্ত থানায় আটকে রাখে তারপর সেটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়, প্রশাসন যে নিকৃষ্ট ও তার প্রতিবাদে আজ আই. জে. এ কর্মসূচি এখানে উপস্থিত ছিলেন ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে" এর বর্ধমান জেলা সভপতি স্বপন মুখার্জি, বিশিষ্ট পত্রকার আমিনুর রহমান, সোমনাথ ভট্টাচার্য্য, আইনজীবী সঞ্জয় ঘোষ প্রমুখ।এইদিন বাউল স্বপন দত্ত তার বাউল গানের মাধ্যমে সাংবাদিকদের হয়ে প্রতিবাদ গান গেয়ে প্রতিবাদ করেন।

আমাদের দেশে আস্তে আস্তে দেশের চতুর্থ স্তম্ভ সংবাদ মাধ্যমের প্রতি দেশের কিছু মতলব বাজ ধান্দাবাজ রাজনৈতিক নেতা নিজেদের কু- কর্ম লোপাট করার জন্য তারা যেভাবে একের পর এক নির্বিকারভাবে সংবাদমাধ্যমকে আঘাত হানছে ও সংবাদ মাধ্যমের কণ্ঠ রোধ করতে চাইছে সেই প্রতিবাদে প্রত্যেক সংবাদকর্মীকে এবং সাধারণ মানুষকে এক হয়ে লড়ার জন্য অনুরোধ করা হয়।।