127
thumb Captured By: Internet
              • 11-04-2022   00:05 AM •      Captured By: Internet   127

হাথ্রাসের ছায়া এবার পশ্চিমবঙ্গের নদীয়ায়!! তৃণমূল পঞ্চায়েত সদস্য ছেলের বিরুদ্ধে ১৪ বছরের নাবালিকা কে ধর্ষনের অভিযোগ।

নিজস্ব সবাদদাতা-ঃনদীয়া-ঃ হাথ্রাসের ছায়া এবার পশ্চিমবঙ্গের নদীয়ায়! এাবর ১৪ বছরের নাবালিকা কে ধর্ষনের অভিযোগ। অভিযোগ স্থানীয় তৃনমুল পঞ্চায়েত সদস্য ছেলের বিরুদ্ধে। এমনি চাঞ্চল্যকর ও মর্মান্তিক খটনাটি ঘটেছে নদীয়ার হাঁসখালি থানার গাজনা পঞ্চায়েত এলাকায়।

পরিবারের অভিযোগ গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর গ্রামের তৃণমূল পঞ্চায়েতের সদস্যের ছেলের জন্মদিন ছিল গত 5 তারিখে। সেখানে সন্ধ্যায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে অংশগ্রহণ করেন বছর 14 ওই নাবালিকা। রাতে এক মহিলা ওই নাবালিকাকে বাড়িতেও পৌঁছে দেয়।

এবং তিনি তার বাড়িতে এসে ওই নাবালিকার শারীরিক অসুস্থতার কথা জানায় ভোরের দিকে ওই নাবালিকার শারীরিক অসুস্থতা তীব্র যন্ত্রণা এবং গোপনাঙ্গে রক্তপাত ঘটতে থাকে তরিঘরি নাবালিকার পরিবারের লোকজন তাকে স্থানীয় একটি কোয়াক ডাক্তারের কাছে নিয়ে যায় পরদিন সকালে ওই নাবালিকার মৃত্যু হয় নাবালিকার পরিবারের অভিযোগ নাবালিকার মৃত্যুর খবর পেয়ে ওই এলাকার তৃণমূলের কিছু প্রভাবশালী লোকজন এসে রিতীমত পরিবারকে হুমকি দেখিয়ে স্থানীয় একটি শ্মশানে তড়িঘড়ি দাহ করে দেওয়া হয় এমনকি যাতে প্রমাণ না পাওয়া যায় সেই কারণে জল ঢেলে পরিষ্কার করে দেওয়া হয় শ্মশানের ছাইই গুলিও পরিবারের আরও অভিযোগ এক মহিলা হুমকি দেয় এ বিষয়ে অন্য কাউকে জানালে কিংবা সরকারি হাসপাতালে গেলে তাদের ওপর আক্রমণ করা হতে পারে প্রথমে ভয় কিছু না জানাতে চাইলেও গতকাল পরিবারের তরফ থেকে ওই তৃণমূল পঞ্চায়েত সদস্য এবং তার ছেলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় হাঁসখালী থানায় অভিযোগের ভিত্তিতে তৃণমূল পঞ্চায়েতের সদস্য ছেলে ব্রযো গোস্বামীকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ