158
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 11-04-2022   7:26 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   158

আরামবাগ পুলিশের তৎপরতায় চুরি যাওয়া আস্ত মারুতি ভ্যান উদ্ধার।

মাহিদেব চক্রবর্ত্তী: হুগলী: অবশেষে আরামবাগ পুলিশের তৎপরতায় উদ্ধার হলো মারুতি ভ্যান। বিশেষত্ব আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডলের উদ্যোগে পুলিশি তল্লাশি শুরু হয়। আর তল্লাশি অভিযানে সফলতাও আসে পুলিশের।

উদ্ধার হয় মারুতি ভ্যান।পুলিশ সুত্রে জানা গিয়েছে,গত ৫ তারিখ সঞ্জয় দাস ফেসবুকের মাধ্যমে অভিযোগ জানান, গত ৪ তারিখ রাতে আরামবাগ পল্লীশ্রী এলাকার নিমাই কুন্ডু নার্সিংহোমের সামনে থেকে একটি মারুতি ওমনি ভ্যান চুরি যায়।সঙ্গে সঙ্গে বিষয়টি আরামবাগ থানার কাছে জানানো হয় এবং সঞ্জয় দাসকে বলা হয় একটি লিখিত অভিযোগ দায়ের করার জন্য।সেই মতো আরামবাগ থানায় সঞ্জয় দাস লিখিত অভিযোগ দায়ের করেন।

আরামবাগ থানার কর্তব্যরত পুলিশ কর্মীরা অত্যন্ত তৎপরতার সাথে তাৎক্ষণিক তদন্ত শুরু করেঅবশেষে গত ৯ তারিখে যানটি উদ্ধার করা হয়প্রসঙ্গত উল্লেখ্য রাতের অন্ধকারে একটি মারুতি ভ্যানকে চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় আরামবাগ শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিলো ঘটনাটি ঘটেছিলো আরামবাগের পল্লীশ্রী মোড় সংলগ্ন এলাকায় চুরি যাওয়া মারুতি ভ্যানের নং ছিলো WB-02 V-5980এই বিষয়ে আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডল জানান, অভিযোগ পাওয়ার পরেই পুলিশ তদন্ত শুরু করে এবং গাড়িটি উদ্ধার হয়েছে প্রমান পত্র খতিয়ে দেখে গাড়ির সঠিক মালিকের হাতে তুলে দেওয়া হবেসবমিলিয়ে দ্রুত চুরি যাওয়া গাড়ি উদ্ধার হওয়ায় খুশি স্থানীয় মানুষ