156
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 11-04-2022   7:28 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   156

ফের ঝাড়গ্রাম শহরে দুঃসাহসিক চুরির ঘটনা।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম : ফের ঝাড়গ্রাম শহরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো। ঝাড়গ্রামের জুবিলী মার্কেটে পাহারাদার থাকা সত্ত্বেও একটি স্টেশনারি দোকানের দরজা শাবল দিয়ে ভেঙে চুরির ঘটনা ঘটে। গতকাল রাত্রে দোকানের তালা ও ছিটকিনি ভেঙে দোকানের ভিতরে থাকা দামি জিনিসগুলি চুরি হয়েছে বলে অভিযোগ করেন দোকানের মালিক মিতা দাস।

মিতা দাস বলেন, "আমি বাড়িতে ছিলাম সকালে সাতটার সময় আমাকে বাজারের অনেকেই ফোন করে বলে যে তোমার দোকানে চুরি হয়েছে। আমি প্রথমে বিশ্বাস করতে পারিনি, দোকানে এসে দেখি দোকানের তালা ও চিটকানি ভাঙ্গা রয়েছে। দোকানের ভিতর যে সমস্ত দামি জিনিসগুলি ছিল সেইগুলি নেই, উধাও হয়ে গিয়েছে কেবলমাত্র খেলনা পড়ে রয়েছে। আমাদের এই জুবিলী মার্কেটে রাত্রে বেলায় পাহারাদার রয়েছে, প্রতি মাসে তাকে টাকাও দেওয়া হয়।

পাহারাদার থাকা সত্ত্বেও কিভাবে চুরি হলো তা বুঝতে পারছি না তিনি আরোও বলেন, আগে ঝাড়গ্রাম শহরে চুরির ঘটনা হতো না! বেশ কয়েকদিন ধরে চুরির ঘটনার সংখ্যা বেড়েছে দোকানের প্রায় পনেরো থেকে ষোল হাজার টাকার জিনিস উধাও হয়ে গিয়েছে ঝাড়গ্রাম শহরে বেশ কয়েকদিন ধরে চুরির ঘটনা ঘটেই চলেছে কিছুদিন আগে শহরের রঘুনাথপুরের এক বাসিন্দার বাড়িতে চুরির ঘটনা ঘটে বাড়ির সকলেই পুরী বেড়াতে গিয়েছিলেন, সেই সুযোগকে কাজে লাগিয়ে বাড়ির মেইন দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে নগদ টাকা ও সোনার গয়না চুরি করে নিয়ে যায় সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই কিছুদিনের মাথায় শহরের জনবহুল বাজারে চুরির ঘটনায় শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে