149
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 11-04-2022   9:56 PM •      Captured By: গোপাল বিশ্বাস   149

আমি কিছু জানিনা", আদালতে তোলার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন হাঁসখালি ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত সোহেল গোয়ালী।

গোপাল বিশ্বাস -ঃ-নদীয়া :- আমি কিছু জানিনা, আদালতে তোলার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন হাঁসখালি ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত সোহেল গোয়ালী। এদিন তাকে রানাঘাট মহাকুমা আদালতে তোলা হয়। নদীয়ার হাঁসখালি তে তৃণমূল পঞ্চায়েত সদস্য ছেলের জন্মদিনের অনুষ্ঠানে ধর্ষণ হয় এক নাবালিকা।

রাতে গোপনাঙ্গের তীব্র যন্ত্রণা এবং রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় ওই নাবালিকার। অভিযোগ ওঠে প্রমাণ লোপাটের জন্য মৃত ওই নাবালিকাকে তড়িঘড়ি শ্মশানে দাহ করে দেয় অভিযুক্ত কয়েকজন যুবক। ওই রাতে নাবালিকার পরিবারকে মুখ খুললে প্রাণে মেরে ফেলার হুমকি এবং বাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। দুইদিন আগে নাবালিকার পরিবারের তরফ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের ভিত্তিতে তদন্ত নেবে গতকাল মূল অভিযুক্ত সহেল গোয়ালীকে গ্রেপ্তার করে পুলিশ দীর্ঘক্ষন তাকে জিজ্ঞাসাবাদের পর হাঁসখালি থানার পুলিশ রানাঘাট মহকুমা আদালতে তুলে প্রশাসনিক সূত্রে খবর মূল অভিযুক্ত বিরুদ্ধে খুন ধর্ষণ এবং প্রমাণ লোপাট সহ একাধিক মামলা রুজু করা হচ্ছে তবে এ ঘটনায় কেউ গ্রেফতার হবে কিনা প্রশাসনের তরফ থেকে সেটা এখনও কিছু জানা যায়নি