163
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 12-04-2022   5:31 PM •      Captured By: রাজীব মুখার্জি   163

আসামগামী খালি তেলের ট্যাংকারে আগুন। চাঞ্চল্য এলাকায়।

রাজীব মুখার্জি : হাওড়া:কাল রাতে গাড়ি বডি তৈরির গ্যারেজ থেকে একটি তেলের ট্যাংকার বেরোনোর পরেই তাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সন্ধ্যা ৭:২৬ মিনিট নাগাদ হাওড়া শলপের নিবড়ার কাছে একটি তেলের ট্যাঙ্কারে আগুন লাগে ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নেভায় কোনো হতাহতের খবর নেই ০৮:১০ মিনিট নাগাদ আগুন নিভে যায়। গাড়িটি গ্যারেজ থেকে বের হচ্ছিল আসাম যাওয়ার উদ্যেশ্যে।

খালি গাড়ি নিয়ে গাড়ির চালক আসামে বঙ্গাইগাঁও যাওয়ার উদ্যেশ্যে রওনা দেয়। তখনই ঘটে বিপত্তি। জাতীয় সড়কের উপর দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে। এরপরেই দমকল বাহিনীকে খবর দেওয়া হয়।

দমকলের দুটি ইঞ্জিন আধ ঘন্টার চেষ্টায় আগুন নেভায় গাড়ির চালক মোহাম্মদ সুরুশ আলী জানান গ্যারেজ থেকে গাড়ির কাজ সেরে সে আসামে বঙ্গাইগাঁওতে মালিকের বাড়িতে নিয়ে যাচ্ছিল হঠাৎ শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে আগুন নেভানোর অনেক চেষ্টা করে সে এরপর দমকলে খবর দিলে দমকলের ইঞ্জিন এসে আগুন নেভানোর কাজ করে ৬নম্বর জাতীয় সড়কে এভাবে আগুন লাগার কারণে ওই লেনে গাড়ি চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয় প্রায় আধ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল কর্মীরা আসামে ওই ট্যাংকারে মালিককে খবর দেওয়া হয়