163
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 12-04-2022   7:56 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   163

ধর্ষণের প্রতিবাদে এবং দোষীদের কঠোর শাস্তি তুলে এদিন রাস্তায় নেমে আন্দোলন বিজেপির।

মাহিদেব চক্রবর্তিঃ হুগলি ঃ রাজ্যে লাগাতার বিভিন্ন জায়গায় ঘটে যাওয়া ধর্ষণের প্রতিবাদে এবং দোষীদের কঠোর শাস্তি তুলে এদিন রাস্তায় নেমে আন্দোলন বিজেপির। মুলত হাঁসখালিতে এক চোদ্দ বছরের নাবালিকাকে ঐ অঞ্চলের তৃণমূল নেতার ছেলে নির্মম ভাবে শারীরিক অত্যাচার করে বলে অভিযোগ ওঠে। যার ফলে মেয়েটির মৃত্যু ঘটে এবং তড়িঘড়ি তথ্য প্রমাণ লোপাটের জন্য তার মৃতদেহ টিকে দাহ করে দেওয়া হয় ।

এর প্রতিবাদে হুগলি জেলার শ্রীরামপুর বিজেপির মহিলা মোর্চার কর্মীরা প্রতিবাদ মিছিল করে।বিজেপির মহিলা নেতৃত্বের দাবী মহিলা মূখ্যমন্ত্রীর শাসনে খুন ধর্ষণ এবং নারীর ওপর নির্মম অত্যাচার ও গনহত্যার ঘটনা ঘটছে। এর প্রতিবাদে শ্রীরামপুর সাংগঠনিক জেলা মহিলা মোর্চার মহিলারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবী তোলে। মিছিলে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি মোহন আদক, শ্রীরামপুর সাংগঠনিক জেলা মহিলা মোর্চার নেত্রী শর্বরী সেনসহ অন্যান্য নেতৃত্ব।

এই বিষয়ে বিজেপির এক মহিলা নেত্রীর দাবী, বাংলায় নারীরা সুরক্ষিত নয় ধর্ষন থেকে খুন করা হচ্ছে নারীদেরকেবল কয়েকজনকে কেবল গ্রেপ্তার করা হচ্ছে পরে তারা আইনের ফাঁক গলে জামিন পেয়ে আবার তারা মহিলাদের ওপর ও তাদের বাড়ির লোকের অত্যাচার চালাচ্ছে শাসক দলের নেতারা সেখানে মদত দিচ্ছে কঠোর শাস্তি হচ্ছে না বলে নারীদের ওপর অত্যাচার চলছে প্রশাসন কোনও ব্যবস্থা নিচ্ছে নাতাই বিজেপি দোষীদের কঠোর ও দৃষ্টান্ত মুলুক শাস্তির দাবী তুলে প্রতিবাদে সামিল হয়