120
thumb Captured By:
              • 12-04-2022   8:48 PM •      Captured By:   120

অগ্নিমিত্রার গাড়িতে ভাঙচুর আসানসোলে, চলে পাথর ছোড়াছুঁড়ি

আনন্দ বাংলা আসানসোলে : মঙ্গলবার সকাল থেকে দুই কেন্দ্রে উপনির্বাচন শুরু হয়েছে, আসানসোল ও বালিগঞ্জ . আসানসোলে একদিকে যেমন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা রয়েছেন, তেমনই ওনার প্রতিপক্ষে রয়েছেন বিজেপি নেত্রী তথা বিধায়ক অগ্নিমিত্রা পাল। অন্যদিকে বালিগঞ্জ কেন্দ্রে এবার তৃণমূলের হয়ে ময়দানে নেমেছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয়। তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে ময়দানে নেমেছেন বিজেপি নেত্রী কেয়া ঘোষ ও সিপিএমের হেভিওয়েট প্রার্থী ফুয়াদ হালিমের স্ত্রী সায়েরা শাহ হালিম।

মঙ্গলবার সকাল দুই কেন্দ্রেই সকাল থেকে বিক্ষিপ্ত অশান্তির ঘটনা প্রকাশ্যে এসেছে। বালিগঞ্জে বুথে ঢুকতে বাধা দেওয়া হয়েছে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়কে। অন্যদিকে, আসানসোলে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের গাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠেছে।অভিযোগ, বিজপি প্রার্থী অগ্নিমিত্রা পাল নিরাপত্তারক্ষী নিয়েই বুথের ভিতরে প্রবেশের চেষ্টা করেছিলেন, আর সেই নিয়েই যত গণ্ডগোল।

বিজেপির প্রার্থী অভিযোগ করে বলেন, তিনি যখন বারাবানির একটি বুথের দিকে যাচ্ছিলেন, তখন সেখানে উপস্থিত জনতার সঙ্গে বচসা বাধা তার স্থানীয়রা অভিযোগ করে বলেন, বিজেপি প্রার্থীর সঙ্গে থাকা নিরাপত্তারক্ষী অসমাজিক কাজের সঙ্গে যুক্তএরপরই জনতার সঙ্গে বচসা বাধে বিজেপি প্রার্থীর সেই বচসা হাতাহাতির রূপ নিয়ে নেয় তুলকালাম কাণ্ড বাধে ঘটনাস্থলে রক্ত ঝরে অগ্নিমিত্রার নিরাপত্তারক্ষীর বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর চালায় জনতা চলে পাথর ছোড়াছুঁড়ি ঘটনার পর চরম চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়