151
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 12-04-2022   10:16 PM •      Captured By: গোপাল বিশ্বাস   151

CBI এর দপ্তর দিল্লি থেকে পশ্চিম বঙ্গে আনা উচিৎ, বর্তমানে পশ্চিম বঙ্গের যা পরিস্থিতি। নদীয়ার হাঁসখালিতে নির্জাতিতার পরিবারের সাথে দেখা করে এমনি বললেন, কংগ্রেস নেতা অধির রঞ্জন চৌধুরী।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ CBI এর দপ্তর দিল্লি থেকে পশ্চিম বঙ্গে আনা উচিৎ, বর্তমানে পশ্চিম বঙ্গের যা পরিস্থিতি। নদীয়ার হাঁসখালিতে নির্জাতিতার পরিবারের সাথে দেখা করে এমনি বললেন, কংগ্রেস নেতা অধির রঞ্জন চৌধুরী। পাশাপাশি তিনি তৃনমুল কংগ্রেসের সাংসদ মহুয়া মৈত্রর বলা কথা অপরাধী, অপরাধী তাদের কোন রাজনৈতিক রং থাকা উচিৎ নয়, এই প্রসঙ্গে তিনি জানান ঠিকি,,কথা আমরাও চাই অপরাধী দের কোন রং না দেখে শাস্তি হোক।

কিন্তু রাজ্যে যত খুন, ধর্ষন, গনহত্যা, সহ অসামাজিক কাজ হচ্ছে তার সাথে তৃনমুল কংগ্রেসের সরাসরি যোগ, এটা কি কাকতালীয়? এছাড়াও পুলিশের ভুমিকা নিয়েও তিনি একরাশ ক্ষোভ উগরে দেন, তিনি বলেন পুলিশ নির্জাতিতার পরিবারকে সাহায্য করার নামে মুখ্য মন্ত্রীর বলা কথা গুলোই প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে, যে নাবালিকা মেয়েটির প্রেম ছিল, প্রেগনেন্ট ছিল,, কিন্তু আমাদের দেশে স্বামীরও অধিকার নেই তার স্ত্রী কে ধর্ষন করার। আমরা নির্জাতিতার পরিবারের সাথে আছি, তারা না চাইলেও আমরা এর সঠিট তদন্ত ও অপরাধী দের দৃষ্টান্ত মূলক শাস্তির জন্য CBI আপিল করবো। সব মিলিয়ে এদিন হাঁসখালিতে সকল রাজনৈতিক দলের প্রতিনিধী রা এসে একটাই দাবি করে অপরাধীর দৃষ্টান্ত মূলক শাস্তির। আদও কি সঠিক তদন্তে উঠে আসবে ঘটনার সত্যতা, অপরাধী কি পাবে শাস্তি? এই প্রশ্নই এখন সকলের।