143
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 14-04-2022   5:11 PM •      Captured By: আশীষ কুমার দুবে   143

নন্দীগ্রামে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, দোলা সেনের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের আবু তাহির গোষ্ঠীর

আশীষ কুমার দুবে :নন্দীগ্রাম:পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, দোলা সেনের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। নন্দীগ্রামে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক উত্তেজনা। নন্দীগ্রাম থানা লাগোয়া তৃণমূল পার্টি অফিসের সামনে ঘটেছে এই ঘটনা।

ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী । জানা যাই তৃণমূল কংগ্রেসের নন্দীগ্রামের তৃণমূল নেতা আবু তাহের ও শেখ সুফিয়ান এবং স্বদেশ রঞ্জন দাসের গোষ্ঠীর মধ্যে বচসার জেরে বেঁধেছে গন্ডগোল। নন্দীগ্রামে বিক্ষিপ্তভাবে তৃণমূলের গোষ্ঠী কোন্দল লেগেই রয়েছে। সেই কোন্দল মেটানোর জন্য বৃহস্পতিবার নন্দীগ্রামে আসেন রাজ্য তৃণমূল কংগ্রেস নেত্রী দোলা সেন।

দোলা সেন যে পথ দিয়ে যাচ্ছিলেন সেই পথ আটকে বিক্ষোভ দেখায় তাহের গোষ্ঠীর সদস্যরা তাহের গোষ্ঠীদের অভিযোগ আজকে যে আলোচনা করতে দোলা সেন এসেছেন নন্দীগ্রামে, সেই আলোচনায় তাহের গোষ্ঠীকে ডাকা হয়নি, নন্দীগ্রামে দোলা সেন এবং জেলা সভাপতি তুষার মন্ডলকে ঘিরে তুমুল বিক্ষোভ দেখান তৃণমূল কংগ্রেসের এক গোষ্ঠী সমর্থকরা তৃণমূল কংগ্রেসের নিজেদের মধ্যে সমস্যা মেটানোর জন্য আজকে দোলা সেন নন্দীগ্রাম পার্টি অফিসে আসেন যদিও তাকে আর পার্টি অফিস পর্যন্ত এগোতে দিচ্ছিলেন না তাহের গোষ্ঠীর তৃণমূল কংগ্রেসের কর্মীরা, নন্দীগ্রামে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, দোলা সেনের গাড়ি ঘিরে বিক্ষোভ কর্মীদের এনিয়ে আবার সরগরম নন্দীগ্রাম যদিও এনিয়ে কোনো কথা বলতে চাননি দোলা সেন