160
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 16-04-2022   8:57 PM •      Captured By: রাজীব মুখার্জি   160

ফরসোর রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশ কর্মীর।

রাজিব মুখার্জি: হাওড়া:হাওড়ার ফরসোর রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশ কর্মীর। বড় লড়িকে পাশ কাটাতে গিয়ে ঘটে এই দুর্ঘটনা বলেই পুলিশ সূত্রে খবর। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই পুলিশ কনস্টেবলের।

আজ সকাল পৌনে এগারোটা নাগাদ পথ দুর্ঘটনার ঘটনাটি ঘটে শিবপুর থানা এলাকার ফরসোর রোডে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম প্রসেনজিৎ সামন্ত (৩৪)। হাওড়ার বাগনান থানা এলাকায় বোড়োর এলাকাতে বাড়ি মৃত পুলিশ কর্মীর। আজ সকালে ওই কনস্টেবল বাগনান থেকে স্কুটার চালিয়ে হাওড়া আদালতে ডিউটি করতে আসছিলেন।

সেই সময় একটি বড় লরিকে পাশ কাটাতে গিয়ে লরির ধাক্কায় প্রসেনজিৎ বাবু রাস্তায় ছিটকে পড়েন তার মাথায় হেলমেড পড়া থাকলেও তিনি ধাক্কা খান রাস্তার পাশের লোহার রেলিংয়ে ওখানে কর্তব্যরত অপর এক ট্রাফিক পুলিশ কর্মী তাকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন পুলিশ ঘাতক লরি এবং তার চালককে আটক করেছে ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শিবপুর থানার পুলিশ দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী শিবপুর ট্রাফিক গার্ডের কর্মী প্রসেনজিৎ কোলে জানান রাস্তায় গার্ডরেল দেওয়া ছিল গাড়ির গতি কমানোর জন্য গার্ডরেলের পাশের অংশ দিয়ে লরিটিকে ঢুকতে দেখেও তিনি না দাঁড়িয়ে ঢুকে পড়েন এতেই দুর্ঘটনা ঘটে বলে দাবি করেন তিনি এই রাস্তায় ট্রাফিক সিগনালের অত্যন্ত আবশ্যকতা রয়েছে বলেই দাবি তার পাশাপাশি তিনি বলেন এই রাস্তায় আগেও অনেক দুর্ঘটনা ঘটেছে অনেক গাড়ির চালক ওয়ানওয়েতে ঢুকে পড়ে এতে দুর্ঘটনার আশঙ্কা থেকে যায়