159
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 16-04-2022   9:20 PM •      Captured By: রাজীব মুখার্জি   159

সিপিএম অক্সিজেন পেল না তৃণমূলের দুঃখ হল তাতে কিছু যায় আসে না', বালিগঞ্জের বামেদের ফলাফলকে কটাক্ষ অর্জুন সিংয়ের।

রাজিব মুখার্জি:হাওড়া:আজকে রামভক্ত হনুমানের জন্মতিথিতে হাওড়ার গুলমোহর এলাকাতে ধর্মীয় অনুষ্ঠানে এসে এভাবেই সিপিএমকে কটাক্ষ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি বলেন সিপিএম অক্সিজেন পেলো না তৃণমূলের দুঃখ হলো তাতে কিছু যায় আসে না। পাশাপাশি তিনি বলেন পশ্চিমবঙ্গে রাজনৈতিক রেষারেষি বন্ধ হওয়া উচিত।

পাশাপাশি আসানসোলে অগ্নিমিত্রা পলের উপরে বোতল ছুড়ে মারার ও জয় বাংলা স্লোগান দেয়া কে তিনি বললেন যে এই ধরনের রেষারেষি না করলেই ভালো রাজনীতি কোন দিকে যাচ্ছে তা সবাই দেখতে পাচ্ছেন। এমনিতেই রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি ভালো অবস্থায় নেই বলেই দাবি করেন সাংসদ। তিনি বলেন এটা হনুমান জয়ন্তী নয়। তিনি জীবিত আছেন এখনো।

জয়ন্তী মৃত ব্যক্তির হয় বলেই দাবি করেন তিনি যদিও আসানসোল কেন্দ্রে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পলের হারের বিষয়ে কোনো মন্তব্য করতে চান নি তিনি ওই বিষয়টি নিয়ে দলীয় মুখপাত্র বলবেন বলেই জানান তিনি তিনি বলেন আজকে তারা শোভাযাত্রা করবেন শান্তিপূর্ণ ভাবে সেই রকমই নির্দেশ তারা দিয়েছেন এই শোভাযাত্রাতে যারা অংশ নেবেন তাদেরকে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক রাখার দায়িত্ত্ব সঠিক ভাবে পালন করবেন বলেই তিনি আশাবাদী প্রসঙ্গত রামনবমীর মিছিলের দিনে ওই মিছিলে ইঁট বৃষ্টি করা হয় তাতে বেশ কয়েকজন আহত হয়েছিল আজকে দুটি উপনির্বাচনের ফলাফল বের হয়েছে শাসকদলের দুই প্রার্থী জয়লাভ করেছে যদিও বালিগঞ্জ বিধানসভাতে শাসকদলের জয়ের মার্জিন অনেকটাই কমেছে পাশাপাশি আসানসোল লোকসভা আসন এই প্রথমবারের জন্য তৃণমূল কংগ্রেস জয়লাভ করে উত্তর হাওড়া বিজেপি সাংসদ অর্জুন সিং নেতৃত্বের ও অন্যদিকে মধ্য হাওড়া তৃণমূল কংগ্রেস প্রার্থী পৌর পিতা শৈলেশ রায় নেতৃত্বে হানুমান জি জন্ম দিবস উপলক্ষে বিরাট শোভাযাত্রা বের করা হলো অপরদিকে হনুমানজির জন্ম দিবস উপলক্ষে হাওড়া বিভিন্ন জায়গায় বিরাট শোভাযাত্রা বের করা হলো উত্তর হাওড়া বিজেপি নেতার নেতৃত্বে গুলমোহর মাঠ থেকে রামসীতা মন্দির পর্যন্ত বিরাট শোভাযাত্রা বের করা হয় শাসকদলের তরফে দাবি করা হয় রাম কারো একার নয় সবারই রয়েছে বিগত ১৫ বছর ধরে হনুমান জন্ম দিবস উপলক্ষে বিশাল মিছিল শোভাযাত্রা বের করা হয় ২৯ নম্বর ওয়ার্ডে এখানে দেখতে পাচ্ছেন যে মহিলারা সামিল হয়েছেন