159
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 16-04-2022   9:31 PM •      Captured By: গোপাল বিশ্বাস   159

ফের খবরের শিরনামে নদীয়ার ধান তলা। আত্মীয়র বাড়িতেই নাবালিকাকে ধর্ষন করে মেরে ফেলার অভিযোগ।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ হাঁসখালির ঘটনার রেশ কাটতে না কাটতে ফের নদীয়ায় নাবালিকাকে ধর্ষন করে খুন করার অভিযোগ। তবে এবার অভিযোগের তীর মৃতার আত্মীয়র বিরুদ্ধেই। ঘটনাটি ঘটেছে ধানতলা থানার শংকরপুর গ্রামে।

জানা যায় নবম শ্রেণীর ছাত্রী ওই নাবালিকার বাড়ি গাংনাপুর থানা এলাকায়। শংকরপুরে চড়ক মেলা উপলক্ষে তার পিসতুতো দিদির বাড়ি গিয়েছিল । বৃহস্পতিবার রাতে চড়কের মেলা চলাকালীন বাসুদেব সন্ন্যাসী নামে তার জামাইবাবুর বাড়ি থেকেই নাবালিকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। নাবালিকার পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়েছে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করে ঝুলিয়ে হয়েছে।

অভিযোগের ভিত্তিতে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে, ধৃতদের নাম বাসুদেব সন্ন্যাসী,মলয় সন্ন্যাসী, সুপর্ণা মৈত্র এবং তিথি মণ্ডল ধৃত ব্যক্তিদের শনিবার রানাঘাট মহকুমা আদালতে তোলা হয় অভিযুক্তদের পরিবারের তরফে দাবি করে বলা এটি নিছকই একটি আত্মহত্যার ঘটনা মৃতার আত্মীয় পরিবার সুত্রে জানা যায় চড়ক মেলা চলাকালীন মৃত নাবালিকা মদ্যপান করেছিল তাই তার পিসি সুপর্ণা মৈত্র তাকে বকাবকি করে,সামান্য মারধর করেএরপর ওই নাবালিকাকে একটি ঘরে থাকার পরামর্শ দেয় এবং বাইরের দিক থেকে গ্রিলে তালা দিয়ে দেয় এরপর গ্রিল খোলার পর দেখা যায় ওই ঘরের দরজা ভেতর দিয়ে বন্ধ দরজা ভেঙে ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় আছে ওই নাবালিকা এরপর রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই নাবালিকাকে মৃত বলে ঘোষণা করা হয় গতকাল ওই ওই নাবালিকার পোস্টমর্টেম হলেও নির্যাতিতার বাড়ির পক্ষ থেকে পরবর্তীতে আবার অভিযোগের প্রেক্ষিতে দ্বিতীয়বার মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে গোটা ঘটনার তদন্তে স্থানীয় পুলিপ্রশাসন এদিন ঘটনাস্থলে যান রানাঘাট পুলিশ জেলার এসপি সায়ক দাস সাংবাদিক দের মুখোমুখি হয়ে পুলিশ জেলার জানান প্রথমে একটি অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করে ঘটনার তদন্ত করছে পুলিশ, পাশাপাশি তিনি আরও বলেন প্রথমে মৃতার দেহ ময়না তদন্তে সন্তুষ্ট হয়নি মৃতার পরিবার তাই আবার দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হবেতবে সামগ্রিক ঘটনার সরেজমিনে তদন্ত শুরু করেছে তারা, খুব সীগ্রই ঘটনার সত্যতা সামনে আসবে আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপি বিধায়ক পার্থ সারথী চ্যাটার্জি পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তোলেন, তিনি বলেন, প্রথমে পুলিশ একভাবে এক ধারায় অভিযোগ দায়ের করলে পরে কেন তা পাল্টে পুনরায় অন্য ধারায় অভিযোগ দায়ের হল, আর ময়না তদন্তই বা কেন দুবার করতে হবে