107
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 17-04-2022   11:12 PM •      Captured By: আশীষ কুমার দুবে   107

সমুদ্র সৌকত দীঘা থেকে ঢিল ছোড়া দূরত্বে মহিলা কে ব্ল্যাকম্যাল করে দিনের পর দিন যৌন নিগ্রহ প্রতিবেশী যুবকের

দীঘা : আশীষ কুমার দুবে :-দীঘা থেকে ঢিল ছোড়া দূরত্বে মহিলাকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠলো প্রতিবেশী যুবকের উপর । মহিলার অভিযোগ কয়েক বছর আগে স্নান করার সময় তার অজান্ত্যে আপত্যিকর ভিডিও তুলেন সেই যুবক আর সেই ভিডিও দেখিয়ে দিনের পর দিন তাকে ব্ল্যাকম্যাল ও শোষণ করা হয়। ওই প্রতিবেশী যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন মহিলা ।

অভিযোগের ভিত্তিতে দীঘা থানার পুলিশ অভিযোগ যুবক কে গ্রেপ্তার করে কাঁথি কোর্ট এ তোলা হয়, আদালত পাঁচ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছেন । নির্যাতিতার গোপন জবান বন্দি নিয়েছেন আদালত । অভিযুক্ত যুবক বিশ্বজিৎ মন্ডল একটি ঠিকাদার সংস্থায় কাজ করেন দীঘাতে। ঘটনার সূত্রপাত কয়েক বছর আগে বিশ্বজিৎ মন্ডল বাড়ি দীঘার সংলগ্ন পায়া গ্রামে আর প্রতিবেশী হওয়ায় নির্যাতিতার বাড়িতে আসা যাওয়া ছিল কিন্তু প্রায় দু বছর আগে হটাৎ বাড়িতে আসে এবং সুযোগ বুঝে স্নান করার সময় মোবাইলে সব বন্দি করেন মহিলার অলক্ষ্যে অপত্যিকার ভিডিও , তার পর সেই মোবাইল বন্দি ভিডিও দেখিয়ে ডিজিটাল প্লাটফর্ম এ ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে চলে দিনের পর দিন মহিলার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন ।

কিন্তু কয়েক দিন আগে ওই মহিলার বাড়ি থেকে বেরোনোর সময় গ্রামের জৈনক এক প্রতিবেশী দেখতে পান এবং পরে মহিলা আত্মহত্যার চেষ্টা করলে সব জানা জানি হয়, এবং মহিলা বিস্তারিত জানান তার স্বামী কে পরে দীঘা থানায় শনিবার অভিযোগ জানান মহিলা, এবং বলেন স্বামীর ও সন্তানের জীবনের জন্য ভয়ে কিছু বলতে পারিনি কারণ অভিযুক্ত প্রতিবেশী যুবক বিশ্বজিৎ মন্ডল খুনের হুমকি দিতো অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত বিশ্বজিৎ মন্ডল কে গ্রেপ্তার করে দীঘা থানার পুলিশ অভিযুক্তর কাছ থেকে মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে, দীঘা থানা মারফত জানা যায় তদন্ত চলছে