113
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 18-04-2022   8:51 PM •      Captured By: রাজীব মুখার্জি   113

জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে ব্যারাকপুরের ডান্স গ্রুপের সদস্যরা। মৃত ১

রাজিব মুখার্জি:হাওড়া: ব্যারাকপুর থেকে কাঁথিতে নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন নৃত্য শিল্পীদের একটি দল। আজ ঘটনাটি ঘটে জাতীয় সড়কের উপরে। একটি বোলের গাড়িতে মোট ১২ জন শিল্পী ছিল বলে পুলিশ সূত্রের খবর।

প্রতক্ষদর্শী সূত্রে জানান যাচ্ছে চলন্ত গাড়ির চাকা ফেটেই এই বিপত্তি ঘটে। হাওড়া গ্রামীনের বাগনান তামুলতলায় গাড়িটি আচমকাই পাল্টি খায়। দুর্ঘটনায় শম্পা বিশ্বাস (২৫) নামে এক শিল্পীর দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়।  এলাকার লোকজন ছুটে এসে বাকিদেরকে গাড়ি থেকে বের করে আনে।

এরপরই বাগনান থানায় খবর দেওয়া হয় পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয় আহতদের কয়েকজনকে বাগনান গ্রামীন হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় গুরুতর আহত অবস্থায় বাকিদেরকে কলকাতার হাসপাতলে পাঠানো হয় চিকিৎসার জন্য পুলিশ সূত্রে জানা গেছে যে গাড়িটি কাফির দিকে যাচ্ছিল ও শিল্পীরা একটি নৃত্যানুষ্ঠানে অংশ নিতে যাচ্ছিল ওই গ্রুপের সদস্য সমীর মল্লিক জানান তারা একটি নৃত্যানুষ্ঠানে যোগ দিতে দীঘার দিকে যাচ্ছিলেন আচমকাই চাকা ফেটে গাড়িটি নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে ও রাস্তার উল্টোপাড়ে উল্টিয়ে পরে ঘটনাস্থলেই তাদের একজনের মৃত্যু হয় গাড়ির চালকের মাথায় গুরুতর আঘাত পায়