106
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 20-04-2022   08:12 AM •      Captured By: আশীষ কুমার দুবে   106

দীঘার হোটেলে মৃত উত্তর প্রদেশের রাম উপাধ্যায়ের দাদা শ্যাম উপাধ্যায় অভিযোগ জানালেন দীঘা থানায়, মালা ঘোষের বিরুধ্যে

দীঘা : আশীষ কুমার দুবে :- গতকাল নিউ দিঘার একটি হোটেলে আত্মঘাতী হয়েছিলেন এক ব্যক্তি, নাম রাম উপাধ্যায় (৪৩)। হুগলির ডানকুনি থানার গোকুলধাম দিল্লি রোডের বাসিন্দা। রবিবার প্রেমিকা মালা ঘোষের সঙ্গে দিঘা আসেন তিনি।

রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সোমবার দুপুর নাগাদ হোটেলের লোকজন উদ্ধার করে নিয়ে আসেন দিঘা হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার তদন্তে নেমে দিঘা থানার পুলিশ আটক করেছে নিহতের মহিলা সঙ্গী মালাকে।

উত্তর চব্বিশ পরগনা জেলার বারাসতের নপাড়ার বাসিন্দা তিনি বিবাহিত হলেও, সম্পর্কে ছিলেন রামের সঙ্গে ঘটনা প্রসঙ্গে গতকাল তিনি বলেছিলেন , রাতে মদ খেয়ে রাম তাঁর সঙ্গে অশান্তি করেন মারধরও করেন তাঁকে রাগে বেলকনিতে চলে যান মালা সেই ফাঁকে গলায় ফাঁস লাগিয়ে নেন রাম আজ দীঘা থানা সূত্র মারফত জানা যায় রাম উপাধ্যায় এর বাড়ি উত্তর প্রদেশ রাজ্যের গোরখপুর জেলার হরপুরবোধাহাট থানার অন্তর্গত বেরোলি গ্রামে রাম ব্যবসা সূত্রে থাকতেন হুগলী জেলার ডানকুনি তে এদিন উত্তর প্রদেশ রাজ্য থেকে দীঘা থানা আসেন রাম উপাধ্যায় এর দাদা শ্যাম উপাধ্যায় ও তার গ্রামের প্রতিবেশীরা, রামের মরদেহ নিতে আজ দীঘা থানায় রামের দাদা শ্যাম অভিযোগ দায়ের করেন রাম কে হত্যা করা হয়েছে এবং হত্যা করেছেন রামের সাথে থাকা একই রুমে মালা ঘোষ মৃত রামের দাদা শ্যাম বলেন রাম আত্মহত্যা করতে পারেনা, তার ভাইকে সে চেনে, এবং অভিযোগ করেন রামকে পূর্ব পরিকল্পিত ভাবে মারা হয়েছে যদিও দীঘা থানার পক্ষে অভিযোগ গ্রহণ করে তদন্ত শুরু হয়েছে আগামী দিনে জানা যাবে আসল রহস্য