108
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 23-04-2022   9:27 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   108

দিনে দুপুরে ঝাড়গ্রামের ছয় নম্বর জাতীয় সড়কের উপরে চলল গুলি।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম: দিনে দুপুরে ঝাড়গ্রামের ছয় নম্বর জাতীয় সড়কের উপরে চলল গুলি। আহত যুবককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনাটি শনিবার দুপুরে নেতুরা থেকে চন্দ্রী মোড়ের মধ্যে ছয় নম্বর জাতীয় সড়কের মধ্যে ঘটে।

গুলিতে আহত যুবকের নাম সুদীপ মহাপাত্র (২৫)। সুদীপের বাড়ি চন্দ্রী এলাকার নয়াগ্রাম গ্রামে। সুদীপ স্থানীয় একটি রেশন দোকানের কর্মী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুদীপ এদিন চন্দ্রী মোড়ের দিক থেকে নেতুরার দিকে ফির ছিল সেই সময় সুদীপের পিছনে একটি মোটসাইকেলে দুই জন দুষ্কৃতী তাকে ধাওয়া করে।

সুদীপকে বারে বারে দাঁড়াতে বললে সুদীপ দাঁড়ায় নি ওই দুষ্কৃতীরা প্রথমে শূন্যে এক রাউন্ড গুলি করে শূন্যে এক রাউন্ড গুলি চালানোর পরেও সুদীপ না থামায় সুদীপকে লক্ষ্য করে গুলি চালায় মোটরসাইকেলে থাকা দুষ্কৃতীরা গুলি লাগে সুদীপের কোমরে সুদীপের গুলি লাগতেই মোটরসাইকেল নিয়ে জাতীয় সড়কের ছিটকে পড়ে যায় সে দুষ্কৃতীরা গাড়ি থামিয়ে সুদীপকে পেছনে আরও একটি গুলি করে তারপরে সুদীপের মোটরসাইকেল, মোবাইল ও মানি ব্যাগ নিয়ে চম্পট দেয় ওই দুই দুষ্কৃতী ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঝাড়গ্রাম থানার পুলিশ সুদীপকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মোহনপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে মোহনপুর থেকে সুদীপকে চিকিৎসার জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয় দিনে দুপুরে গুলি চালানোর ঘটনায় রীতিমতো আতঙ্কে পরিবেশ সৃষ্টি হয়েছে নেতুরা এলাকায় আক্রান্ত সুদীপ ঝাড়গ্রাম সুপার স্পেশালিস্ট হাসপাতলে সাংবাদিকদের বলেন, আমি আসছিলাম সেই সময় দুই জন গুলি করে গাড়ি নিয়ে পালিয়ে যায়