125
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 24-04-2022   8:08 PM •      Captured By: রাজীব মুখার্জি   125

ইডি সিবিআই দেখিয়ে তৃণমূলকে ভয় দেখানো যাবে না, বিজেপিকে কটাক্ষ অরুপের।

রাজিব মুখার্জি: হাওড়া: পেট্রল, ডিজেল সহ রান্নার গ্যাসের দাম বৃদ্ধির বিরুদ্ধে আজকে ফের মন্ত্ৰী অরুপ রায়ের নেতৃত্বে পথে নামে শাসক দল। কেন্দ্রীয় সরকারের মানুষ মারা নীতির বিরুদ্ধে পেট্রল,ডিজেল ও রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজকের এই প্রতিবাদ মিছিল সংগঠিত হয় বলেই তৃণমূল সূত্রে খবর। মিছিলে অংশ নিয়ে মন্ত্রী দাবি করেন বিজেপি এই রাজ্যে দুর্বল তাই কথায় কথায় সিবিআই, ইডি দিয়ে শাসক দলকে ভয় দেখাচ্ছে।

তবে আদতে এইসব করে তারা ভুল করছে। তৃণমূল কংগ্রেস সিবিআই, ইডিকে ভয় করে না বলেই দাবি করেন মন্ত্রী। পাশাপাশি মন্ত্রী বিজেপিকে একটি উশৃঙ্খল দল বলে অভিহিত করেন। তিনি দাবি করে বলেন বিজেপি কোনো রাজনৈতিক দল বলে মনে করে না তৃণমূল কংগ্রেস।

তিনি বলেন কিছু উশৃংখল লোকেদের নিয়ে রাজনীতি করে বিজেপি এরা নিজেদের মধ্যে ঝগড়া অশান্তি করে এটা বাংলার মানুষ ঠিকভাবে নেবে না আজ দক্ষিণ হাওড়া কেন্দ্র তৃণমূল কংগ্রেসের ডাকে বকুলতলা বাসস্ট্যান্ড থেকে শুরু করে দানেশশেখ লেন পর্যন্ত মিছিল শেষ হয় ২৪ শে এপ্রিল ২০২২,রবিবার বিকেল ৪ টের সময় এই প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছেএই মিছিলে নেতৃত্ব দেন সমবায় মন্ত্রী অরূপ রায় মন্ত্রীর দাবিকে মানসিক বিকারগ্রস্থ মানসিকতা বলেই উল্লেখ করে রাজ্য বিজেপি নেতা উমেশ রাই দাবি করেন বিজেপি পৃথিবীর সর্ব বৃহৎ রাজনৈতিক দল যে দলের সদস্য সংখ্যা চোদ্দ কোটি দেশের মোট জনসংখ্যার ১০% যে দল সারা দেশের সংখ্যাগরিষ্ঠ রাজ্যে শাসন করছে সেটা রাজনৈতিক দল নয় আর শুধু এই রাজ্যে ক্ষমতায় থেকে নিজেদের রাজনৈতিক দল বলে মনে করাটাকে তিনি বিকার গ্রস্থ মানসিকতা বলেই দাবি জানান পাশাপাশি ইউপিএ সরকারের এক লক্ষ চুয়াল্লিশ হাজার কোটি টাকার তেল বন্ডের দেনা শোধ করেছে কেন্দ্রীয় সরকার পাশাপাশি ইউক্রেন যুদ্ধকে কেন্দ্র করে সারা বিশ্বে তেলের দাম বাড়ছে বলেই দাবি করেন তিনি